পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : May 6, 2019, 10:57 PM IST

Updated : May 6, 2019, 11:23 PM IST

ETV Bharat / sitara

রাজ কাপুরের স্মৃতি রক্ষায় গোদরেজকে বিশেষ আর্জি IFTDA-র

গোদরেজ প্রপার্টিজ় কিনে নিয়েছে আর.কে.স্টুডিয়ো। সেখানে রেসিডেন্সিয়াল কমপ্লেক্সের সঙ্গে থাকবে রিটেল শপ। তবে এত কিছুর মাঝেও কোথাও যাতে লেজেন্ডারি রাজ কাপুরের স্মৃতি বেঁচে থাকতে পারে তাই জন্য গোদরেজকে বিশেষ আর্জি জানাল IFTDA। তারা অনুরোধ করল যেন একটু জায়গা বাঁচিয়ে একটা মিউজ়িয়াম তৈরি করার কথা ভাবে গোদরেজ।

আর.কে.স্টুডিয়ো

IFTDA অর্থাৎ ইন্ডিয়ান ফিল্ম অ্যান্ড টেলিভিশন ডিরেক্টর্স অ্যাসোসিয়েশন, তাদের একটি অফিশিয়াল স্টেটমেন্টে জানিয়েছে, "পুরো ফিল্ম ইন্ডাস্ট্রির পক্ষ থেকে এটা আমাদের বিনীত অনুরোধ গোদরেজকে...আমরা চাই মোটামুটি ৩৩০০০ স্কোয়ার মিটার জায়গা বাঁচিয়ে ওরা যেন রাজ কাপুরকে নিয়ে একটি মিউজ়িয়াম তৈরি করে।"

পরবর্তী প্রজন্মের কাছে রাজ কাপুরের গুরুত্ব বোঝাতে এটা একটা প্রয়োজনীয় পদক্ষেপ বলে মনে করে IFTDA। সেই স্টেটমেন্টে তারা এটাও জানিয়েছে যে, "এই কালজয়ী জিনিয়াসকে যেন একটু শ্রদ্ধা জানানো যায়। তার কাজ, তার উদারতাকে যেন একটু সম্মান জানানো যায়। আমরা চাই ওরা একটু ভাবুক আমাদের এই প্রস্তাবটা নিয়ে।"

আরও পড়ুন :বিক্রি হয়ে গেল আরকে স্টুডিয়ো, ভেঙে হবে রেসিডেন্সিয়াল কমপ্লেক্স

এই মিউজ়িয়াম তৈরি করতে যাবতীয় সাহায্য করবে IFTDA, সেই স্টেটমেন্টেই বলেছে তারা। তারা চায় যেন একটি আন্তর্জাতিক মানের মিউজ়িয়াম তৈরি হয় আর.কে. স্টুডিয়োর নতুন নির্মাণ পরিকল্পনায়।

Last Updated : May 6, 2019, 11:23 PM IST

For All Latest Updates

TAGGED:

Mega serial

ABOUT THE AUTHOR

...view details