পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Sep 2, 2019, 9:04 PM IST

ETV Bharat / sitara

আমি মায়ের দেখাশোনা করি, তবু সবাই আমাকে দোষ দিচ্ছে : রাণু মণ্ডলের মেয়ে

তাঁর মা রাতারাতি ইন্টারনেটে জনপ্রিয় হয়ে উঠেছেন । বলিউডে গান গেয়েছেন হিমেশের পরিচালনায় । তারপর থেকেই অভিযোগ উঠেছিল এতদিন দেখাশোনা করতেন না রাণু মণ্ডলের মেয়ে । সব খবর মিথ্যে বলে দাবি করলেন সাথি মণ্ডল ।

রাণু মণ্ডলের মেয়ে

কলকাতা : বর্তমানে ইন্টারনেটে সেনসেশন হয়ে উঠেছেন রাণু মণ্ডল । অভিযোগ উঠেছিল তাঁর মেয়ে তাঁর দেখাশোনা করেন না । সেই বিষয়ে এবার মুখ খুললেন রাণু মণ্ডলের মেয়ে এলিজ়াবেথ সাথি রায় । তিনি দাবি করেন যে, তাঁর মা রানাঘাট রেল স্টেশনের প্ল্যাটফর্মে গান করে তা তিনি জানতেন না । কারণ, নিয়মিত মায়ের কাছে আসতে পারতেন না তিনি । তিনি আরও জানান, রাতারাতি খ্যাতি হওয়ার পরই তিনি যে মায়ের কাছে এসেছিলেন তা সম্পূর্ণ মিথ্যে । তাঁদের দু'জনের মধ্যে সবসময় যোগাযোগ ছিল ।

সাথি IANS-কে বলেন, "আমি জানতাম না যে মা রেল স্টেশনে গান করতেন কারণ আমি নিয়মিত মা'কে দেখতে যেতে পারতাম না । কয়েকমাস আগে আমি ধর্মতলায় গিয়েছিলাম তখন তাঁকে একটি বাস স্ট্যান্ডে কোনও কারণ ছাড়াই বসে থাকতে দেখেছিলাম । তাঁকে তখনই বাড়ি যেতে বলি, সঙ্গে 200 টাকাও দিই ।"

অসহাস অবস্থায় মা'কে ছেড়ে যাওয়ায় জন্য সকলে দোষ দিচ্ছেন সাথিকে । তিনি জানান যে, অনেকে রাণু মণ্ডলকে অবহেলার জন্য দোষারোপও করছেন । যদিও চার সন্তানের মধ্যে একমাত্র তিনিই তাঁর মায়ের যত্ন নিচ্ছেন ।

সাথি বলেন, "আমি তাঁকে 500 টাকা করে পাঠাতাম । আমার ডিভোর্স হয়ে গেছে । এখন সুরিতে একটা ছোটো মুদি দোকান চালাই । আমার একটা ছোটো ছেলে রয়েছে । নিজের জীবনের লড়াই রয়েছে । তাও আমি যতটা পারি মায়ের দেখাশোনা করার চেষ্টা করি । তবে মা আমাদের সঙ্গে থাকতে চান না । এরপরও লোকে আমাকে দোষ দিচ্ছে । মানুষ আমার বিরুদ্ধে । আমি এখন কার কাছে যাব ?"

সাথি আরও বলেন, "মনে হচ্ছে যেন অতীন্দ্র ও তপন (ক্লাব সদস্য) আমার মায়ের নিজের ছেলে । তারা এবং ক্লাবের অন্যান্য সদস্যরা আমি মায়ের সংস্পর্শে যাওয়ার চেষ্টা করলে আমার পা ভেঙে ফেলে দেওয়ার হুমকি দিয়েছে । তারা আমাকে ফোনেও মা'র সাথে কথা বলতে দেন না । এছাড়া, তারা আমার বিরুদ্ধে মায়ের ব্রেন ওয়াশ করছে । আমার নিজেকে অসহায় মনে হচ্ছে । আমার কী করা উচিত তা আমি জানি না । আমি কোনও কঠোর পদক্ষেপ নিচ্ছি না কারণ এটি প্রভাব ফেলবে । আমার মা রেকর্ডিংয়ে মনোনিবেশ করতে পারবেন না । তিনি মানসিকভাবে ভারসাম্যহীন এবং সর্বোপরি মিডিয়া তাকে বিরক্ত করছে ।"

সাথী মায়ের মুম্বই থেকে ফিরে আসার অপেক্ষায় রয়েছেন এবং এখন আবার মায়ের কাছে ফিরে যেতে চান । বলেন, "যদিও সবাই আমাকে দোষ দিচ্ছে, আমি মা'কে সমর্থন করে যাব । আমি মা'কে অনুরোধ করব আমার সাথে সুরিয়ায় থাকুক, তবে আমি কখনই তাকে জোর করব না । যদি সে মুম্বাই স্থানান্তরিত করার সিদ্ধান্ত নেয়, আমি গিয়ে তার সাথে থাকব । আমার ছেলের সাথে আমিও তাকে ভালবাসি । সে জীবনে অনেক কিছু পেরিয়ে এসেছে । আমি তার মেয়ে হয়ে গর্ব বোধ করি ।"

ABOUT THE AUTHOR

...view details