পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Feb 1, 2021, 9:03 PM IST

ETV Bharat / sitara

রাতারাতি এতকিছু পাইনি : প্রিয়াঙ্কা চোপড়া

রাতারাতি এতকিছু পাইনি আমি, তার পিছনে অনেক বড় জার্নি রয়েছে, অনেক ব্যর্থতা আর যন্ত্রণা রয়েছে....বললেন প্রিয়াঙ্কা চোপড়া ।

Priyanka Chopra on her struggle
Priyanka Chopra on her struggle

মুম্বই : গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়া । তাঁর জীবনের মতো জীবন পাওয়ার স্বপ্ন দেখেন অনেকেই । সেটা কি এত সহজ ? এক লম্বা জার্নি পেরিয়ে আজ প্রিয়াঙ্ক চোপড়া একটা আইকন হয়েছেন,একটা ব্র্য়ান্ড হয়েছেন । সেই জার্নির কথা বলবে 'আনফিনিশড', অভিনেত্রীর আত্মজীবনী ।

এক ভার্চুয়াল কথোপকথনে এসে প্রিয়াঙ্কা বললেন যে, এতদিন তিনি তাঁর ভিতরটা কাউকে দেখতে দেননি । খুব কাছের লোক ছাড়া সবার সামনে একটা আস্তরণ বিছিয়ে চলতেন তিনি । তবে ক্যারিয়ারে ভালোভাবে প্রতিষ্ঠিত হওয়ার পর অনেক না বলা কথা বলার তাগিদ অনুভব করেছেন প্রিয়াঙ্কা । আর তাই এই বই ।

তিনি বললেন, "কেউ রাতারাতি কিছু পাই না । আমিও পাইনি । বলিউডে প্রতিষ্ঠিত হতে দশ বছর স্ট্রাগল করতে হয়েছে আমায় । তবে আমি প্রাচ্য ও পাশ্চাত্য এই দুই দুনিয়াতেই কাজ করতে চেয়েছি ।"

...

অভিনেত্রী হিসেবে সারা পৃথিবী দাপাতে চাইলেও, প্রযোজক হিসেবে ভারতবর্ষেই কাজ করতে চান প্রিয়াঙ্কা । বললেন পরের বছর বলিউডের একটি ছবি প্রযোজনা করতে পারেন তিনি । কথাবার্তা চলছে । এদিকে আবার নিজের হেয়ারকেয়ার ব্র্যান্ড 'অ্যানোমালি' লঞ্চ করেছেন তিনি ।

অনেক পথ বাকি, মন শক্ত করে এভাবেই এগিয়ে যেতে চান প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ।

ABOUT THE AUTHOR

...view details