পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Dec 13, 2019, 9:20 AM IST

ETV Bharat / sitara

'আমি কি রানুর ম্যানেজার?', মেজাজ হারালেন হিমেশ

হিমেশ রেশমিয়ার হাত ধরে বলিউডে প্লেব্যাকের সুযোগ পেয়েছেন রানু মণ্ডল। কিন্তু, আজ রানু মণ্ডলের প্রশ্নেই মেজাজ হারালেন হিমেশ। কী এমন হল?

Ranu Mondal latest news
Ranu Mondal latest news

মুম্বই : সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ার পাতায়। সেখানে দেখা যাচ্ছে এক মহিলা রানু মণ্ডলের সঙ্গে সেলফি তুলতে চাওয়ায় তার সঙ্গে খুব খারাপ ব্যবহার করছেন গায়িকা। এরপরই সমালোচনার ঝড় বয়ে যায় রানুকে নিয়ে। এই প্রসঙ্গে প্রশ্ন করা হয় হিমেশ রেশমিয়াকে। কিন্তু, প্রশ্ন শুনেই মেজাজ হারালেন তিনি।

হিমেশ বলেন, "আমি কি রানু মণ্ডলের ম্যানেজার? ওঁকে (রানু) নিয়ে এই জাতীয় প্রশ্নের উত্তর কীভাবে প্রত্যাশা করেন আপনারা? রানু একমাত্র ব্যক্তি নয়, যাকে আমি এই ইন্ডাস্ট্রিতে ব্রেক দিয়েছি। দর্শন রাওয়াল, শ্যানন কে, পলক মুছল - আমি এদের সবাইকে লঞ্চ করেছি।"

হিমেশ এটাও জানান যে, তিনি রানুর সেই ভাইরাল হওয়া ভিডিয়ো দেখেছেন। কিন্তু, সেই প্রসঙ্গে তিনি কোনও মন্তব্য করতে চাননি। তিনি বলেন যে, এইসব ক্ষেত্রে সরাসরি রানুকে প্রশ্ন করাই ভালো।

'হ্যাপি হার্ডি অ্যান্ড হির' ছবিতে প্লেব্যাক করার পর রানু আপাতত কোনও গান গাইছেন না বলিউডে। সেই প্রসঙ্গে হিমেশ আশ্বাস দেন যে, তিনি অন্যান্য সংগীত পরিচালকের সঙ্গে কথা বলবেন গায়িকাকে সুযোগ দেওয়ার ব্যাপারে।

ABOUT THE AUTHOR

...view details