পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 31, 2019, 10:11 AM IST

ETV Bharat / sitara

'অবতার'-এ অভিনয়ের কথা ছিল গোবিন্দার, হেসে উড়িয়ে দিল সোশাল মিডিয়া

হলিউড ছবি 'অবতার'-এ অভিনয় করার কথা ছিল গোবিন্দার। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে এই কথা বলেছিলেন অভিনেতা। তবে তাঁর এই কথা একেবারেই হজম করতে পারল না সোশাল মিডিয়া। সোশাল মিডিয়া ব্যবহারকারীরা মজার মন্তব্য ও মিমে ভরিয়ে দিল ওয়েব পেজ।

অবতার

মুম্বই : হলিউডের অন্যতম বড় ল্যান্ডমার্ক ছবি 'অবতার'। ২০০৯ সালে মুক্তি পাওয়া এই ছবি জিতেছে একাধিক অ্যাকাডেমি অ্যাওয়ার্ড। সেরা শিল্প নির্দেশনা, সেরা সিনেমাটোগ্রাফি ও সেরা ভিশুয়াল এফেক্টের শিরোপা পেয়েছে 'অবতার'। বিশ্বজুড়ে প্রচুর প্রশংসা, বিপুল বক্স অফিস কালেকশন ও অন্যান্য অনেক পুরস্কার নিজের ঝুলিতে ভরেছে জেমস ক্যামেরন পরিচালিত এই ছবি।

গোবিন্দা এক সংবাদমাধ্যমকে জানান যে, এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার অফার পেয়েছিলেন তিনি। তবে ৪১০ দিন ধরে গায়ে রঙ মেখে শুটিং করতে পারবেন না বলে অভিনেতা চরিত্রটি প্রত্যাখ্যান করেন। তবে ছবির নামটি সাজেস্ট করেছিলেন গোবিন্দা, জানান নিজেই।

অভিনেতার এই বক্তব্য মেনে নিতে পারল না সোশাল মিডিয়া। একের পর এক মিমে ভরে যেতে থাকল সোশাল মিডিয়ার পাতা। কেউ লিখলেন "গোবিন্দা বোধহয় মজা করছিলেন, নিউজ় এজেন্সি ব্যাপারটাকে সিরিয়াসলি নিয়ে ফেলেছে।"

তো আবার কেউ লিখেছেন, "UK-র প্রধানমন্ত্রীর জন্য বিশেষ ক্যাম্পেন করতে ব্যস্ত থাকায় 'অবতার'-এ অভিনয় করতে পারেননি গোবিন্দা।"

দেখে নিন সেরকম কয়েকটি মিম...

ABOUT THE AUTHOR

...view details