পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Oct 15, 2019, 3:43 PM IST

ETV Bharat / sitara

'কবীর সিং'-এর অনুপ্রেরণা, প্রেমিকাকে খুন ব্যর্থ প্রেমিকের

TikTok স্টার অশ্বনী কুমার তার প্রেমিকা নিকিতা শর্মাকে খুন করার অভিযোগে অভিযুক্ত। তদন্তে বেরিয়ে এল 'কবীর সিং'-এর অনুপ্রেরণা। এই খবর জানা যাচ্ছে এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে।

Guy killed flight attendant getting influenced by Kabir Singh

মুম্বই : 'কবীর সিং' ছবিটি বিভিন্ন কারণে হেডলাইন তৈরি করেছে। ভালো-খারাপ সব কারণেই নজর কেড়েছে সন্দীপ রেড্ডি ওয়াঙ্গা পরিচালিত ও শাহিদ কাপুর অভিনীত এই ছবি। তবে এবারের কারণটা গুরুতর।

প্রেমিকা নিকিতা শর্মাকে খুন করার অভিযোগে অভিযুক্ত TikTok স্টার অশ্বনী কুমার। শোনা যাচ্ছে, এই বছরই নিকিতার অন্য কারো সঙ্গে বিয়ের ঠিক হয়ে গেছিল। পেশায় ফ্লাইট অ্যাটেন্ডেন্ট নিকিতাকে নিয়ে অবসেসড ছিলেন অশ্বনী। নিকিতার অন্য কাউকে বিয়ে করাটা মেনে নিতে পারছিলেন না অশ্বনী। সেই কারণে নিকিতাকে খুন করেন তিনি, অভিযোগ এমনই।

শাহিদের বিপরীতে ছিলেন কিয়ারা আদবানী

এর সঙ্গে 'কবীর সিং'-এর যোগসূত্র কোথায়? পুলিশি তদন্তে দেখা যাচ্ছে যে, অশ্বনীর তৈরি করা TikTok ভিডিয়োগুলোর মধ্যে একটিতে তিনি 'কবীর সিং' ছবির একটি সংলাপ বলছেন। যেখানে তাকে বলতে শোনা যায়, "যে আমার হবে না, তাকে আমি অন্য কারো হতে দেব না।" এই সংলাপের সঙ্গে অশ্বনীর কাজের অনেকটা মিল খুঁজে পাচ্ছে পুলিশ। তবে পুরো ঘটনাটাই সেই সংবাদমাধ্যমসূত্রে জানা যাচ্ছে। ETV ভারত এর সত্যতা বিচার করেনি।

ছবির পোস্টার

ছবির পরিচালক সন্দীপ জানিয়েছেন, "মেয়েটির জন্য আমরা দুঃখিত। তবে আমার ছবি 'কবীর সিং' বা দক্ষিণী ছবি 'অর্জুন রেড্ডি' কখনই কোনও খুনের ঘটনাকে সমর্থন করেনি।" বিজয় দেবরকোণ্ডা অভিনীত দক্ষিণী ছবি 'অর্জুন রেড্ডি'-র অফিশিয়াল রিমেক 'কবীর সিং'।

ABOUT THE AUTHOR

...view details