পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Feb 14, 2020, 2:40 PM IST

ETV Bharat / sitara

মারাঠি মহিলার লুকে ফতিমা

প্রকাশ্যে 'সুরজ পে মঙ্গল ভারি' ছবিতে ফতিমা সানা শেখের ফার্স্টলুক । সব ঠিক থাকলে চলতি বছরের দ্বিতীয়ার্ধে মুক্তি পাবে ছবিটি ।

ে্ি
ে্ি

মুম্বই : প্রকাশ্যে এল 'সুরজ পে মঙ্গল ভারি' ছবিতে ফতিমা সানা শেখের ফার্স্টলুক । সেখানে এক মারাঠি মহিলার লুকে দেখা গেছে তাঁকে । ছবির নির্মাতারা আজই এই ছবি শেয়ার করেন সোশাল মিডিয়ায় ।

ছবিতে লাল শাড়ির সঙ্গে টিমআপ করে নেকলেস ও লাল চুড়ি পরেছিলেন ফতিমা । তার সঙ্গে খোলা চুলে সম্পূর্ণ মারাঠি লুকে দেখা গেছে তাঁকে ।

এছাড়া ইনস্টাগ্রাম স্টোরিতে ট্রেনের মধ্যে তোলা একটি ছবি পোস্ট করেন মনোজ বাজপেয়ী । যেখানে তাঁর সঙ্গে ফতিমা ও সুপ্রিয়া পিলগাওকরকে দেখা গেছে । সবাইকে দেখা গেছে মারাঠি লুকে । ছবির ক্যাপশনে তিনি লেখেন, "ট্রেনের মধ্যে 'সুরজ পে মঙ্গল ভারি'-র মহিলাদের সঙ্গে ।"

.

সূত্রের খবর, এই ছবির জন্য অনেক কসরত করেছেন ফতিমা । নিজেকে চরিত্রর উপযোগী করে তুলতে অনেক বই পড়েছেন তিনি । তারপর নিজের বডি ল্যাঙ্গুয়েজও পরিবর্তন করেন তিনি । ছবির জন্য নিজেকে অনেকটা বদলাতে হয়েছে তাঁকে । আর এই চরিত্রর জন্য ফতিমাকেই একমাত্র সঠিক বলে মনে হয়েছিল পরিচালক অভিষেক শর্মার ।

ফতিমা সম্পর্কে অভিষেক বলেন, "ফতিমা একজন প্রতিভাবান অভিনেত্রী । কাজের সঙ্গে নিজেকে একাত্ম করে ফেলে ও । এমনকী, সময় জ্ঞানও খুব ভালো । ওর আগ্রহ আমাদের সবাইকে শুটিং ফ্লোরের মধ্যে সতেজ করে তুলত ।"

90-এর দশকের মুম্বইকে তুলে ধরা হয়েছে ছবিতে । ফতিমা ছাড়াও ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন দিলজিৎ দোসাঞ্জ ও মনোজ বাজপেয়ী । সব ঠিক থাকলে চলতি বছরের দ্বিতীয়ার্ধে মুক্তি পাবে ছবিটি ।

ABOUT THE AUTHOR

...view details