পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 12, 2021, 12:32 PM IST

ETV Bharat / sitara

তরোয়াল দিয়ে কেক কেটে রাজস্থানে জন্মদিন পালন ফতিমার

আপকামিং ছবির শুটিংয়ের জন্য এই মুহূর্তে রাজস্থানের নারলাই ফোর্টে রয়েছেন ফতিমা । আর সেখানেই ছবির কলাকুশলীদের সঙ্গে তরোয়াল দিয়ে কেক কেটে জন্মদিন পালন করলেন তিনি ।

asd
asd

জয়পুর : আপকামিং ছবির শুটিংয়ের জন্য এই মুহূর্তে রাজস্থানে রয়েছেন ফতিমা সানা শেখ । গতকাল শুটিং সেটেই জন্মদিন পালন করলেন তিনি । উপস্থিত ছিলেন অনিল কাপুর, মুক্তি মহানসহ একাধিক তারকা ।

শুটিংয়ের জন্য এই মুহূর্তে রাজস্থানের পালি জেলার নারলাই ফোর্টে রয়েছেন ফতিমা । তাঁর আপকামিং ছবির কলাকুশলীরা সবাই সেখানেই রয়েছেন । আর সেখানেই ছবির কলাকুশলীদের সঙ্গে তরোয়াল দিয়ে কেক কেটে এবার জন্মদিন পালন করলেন তিনি । কেক কাটার পর তা সবার প্রথমে অনিল কাপুরকে খাইয়ে দেন । কেকের পাশাপাশি তাঁর জন্মদিনে রাজস্থানের আমেজ তুলে ধরতে লোকগীতির আয়োজনও করা হয়েছিল ।

তরোয়াল দিয়ে কেক কেটে রাজস্থানে জন্মদিন পালন ফতিমার

সূত্রের খবর, এই মুহূর্তে রাজস্থানে আপকামিং ছবি 'থর'-এর শুটিং করছেন তাঁরা । রাজসামান্দ ও পালিতে কয়েকদিন ধরেই চলছে শুটিং । প্রায় এক সপ্তাহের বেশি সময় ধরে অনিল কাপুর, তাঁর ছেলে হর্ষবর্ধন ও ফতিমা রয়েছেন নারলাই ফোর্টে । রাজস্থানের একাধিক জায়গায় তাঁরা শুটিং করবেন বলে জানা গিয়েছে ।

এর আগে অনুরাগ বসুর 'লুডো'-তে দেখা গিয়েছিল ফতিমাকে । সেখানে রাজকুমার রাওয়ের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি । গত বছর 12 নভেম্বর নেটফ্লিক্সে মুক্তি পেয়েছিল ছবিটি । এছাড়া হরর-কমেডি ছবি 'ভূত পুলিশ'-এ দেখা যাবে তাঁকে । সেখানে সইফ আলি খান, জ্যাকলিন ফার্নান্ডেজ়, অর্জুন কাপুর, ইয়ামি গৌতম ও জাভেদ জাফরির সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি ।

ABOUT THE AUTHOR

...view details