পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

আমার থেকে ভালো প্রযোজক কার্তিক, বললেন একতা

কার্তিকের ছবিতে একতা কাপুর লেখেন, "ভাগ্য ভালো যে তুমি প্রযোজক নও । তাহলে আমার থেকে ভালো এপিসোড বানাতে তুমি ।"

By

Published : Apr 15, 2020, 11:04 AM IST

dsf
sdf

মুম্বই : ইনস্টাগ্রামে নতুন একটি এপিসোড শুরু করেছেন কার্তিক আরিয়ান । কোরোনায় আক্রান্তের পর সুস্থ হয়ে উঠেছেন এমন মানুষের সঙ্গে ভিডিয়ো কলিং করছেন তিনি । তাঁর এই উদ্যোগের প্রশংসা করেছেন অনেকেই । বাদ যাননি প্রযোজক একতা কাপুরও । আর এই এপিসোডগুলি দেখে তাঁর মনে হয়, কার্তিক তাঁর থেকেও ভালো প্রযোজক ।

অনেকদিন আগেই দেশে থাবা বসিয়েছে কোরোনা । আক্রান্তের সংখ্যাও বাড়ছে প্রতিদিন । তার মধ্যে সুস্থও হয়ে উঠছেন অনেকেই । আর এবার সেই সব সুস্থ মানুষদের সঙ্গেই ভিডিয়ো কলিংয়ে কথা বলছেন কার্তিক । জানতে চাইছেন তাঁদের অভিজ্ঞতার কথা ।

সম্প্রতি এক চিকিৎসকের সঙ্গে কথা বলেন তিনি । যিনি কোরোনায় আক্রান্ত হয়েছিলেন । কিন্তু, এখন সুস্থ হয়ে উঠেছে । তাঁর সঙ্গে ভিডিয়ো কলিংয়ের পর সেটি এডিট করতে বসেন কার্তিক । কিন্তু, বাড়ি থেকে এডিট করতে গিয়ে খুবই সমস্যায় পড়েন তিনি । ভিডিয়ো রেন্ডার হতেই চলে যায় অনেকটা সময় । বিরক্ত হয়ে যান কার্তিক ।

এরপর রেন্ডার হওয়া ভিডিয়োর সঙ্গে তাঁর বিরক্তি প্রকাশ করা মুখের একটি ছবি কোলাজ বানিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করেন কার্তিক । ছবির ক্যাপশনে লেখেন, "তারা বলেছিল বাড়ি থেকে কাজ করতে...2 নম্বর এপিসোড এখনও রেন্ডার হচ্ছে.......লোডিং......."।

আর সেই ছবিতেই সবার প্রথমে কমেন্ট করেন একতা কাপুর । লেখেন, "এপিসোডগুলি খুবই ভালো । ভাগ্য ভালো যে তুমি প্রযোজক নও । তাহলে আমার থেকে ভালো এপিসোড বানাতে তুমি ।" এরপর একতাকে ধন্যবাদ জানিয়েছে কার্তিক লেখেন, "ভাগ্যিস আপনি একজন প্রযোজক । এই রেন্ডারের বিষয়টি থেকে আমাকে দয়া করে উদ্ধার করুন ।"

এদিকে শেষবার 'লাভ আজ কাল' ছবিতে দেখা গিয়েছিল কার্তিককে । সেখানে সারা আলি খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি । যদিও বক্স অফিস থেকে তেমন সাফল্য পায়নি ছবিটি । এছাড়া 'ভুল ভুলাইয়া 2' ও 'দোস্তানা 2' এর মতো ছবি রয়েছে তাঁর ঝুলিতে ।

ABOUT THE AUTHOR

...view details