পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

যৌথভাবে 'এক ভিলেন' সিকুয়েলের প্রযোজনা করবেন একতা-ভূষণ

'এক ভিলেন'-এর সিকুয়েলে একসঙ্গে কাজ করবেন একতা কাপুর ও ভূষণ কুমার । ছবিটি যৌথভাবে প্রযোজনা করবেন তাঁরা ।

By

Published : Jan 30, 2020, 6:36 PM IST

dfg
dfg

মুম্বই : প্রযোজক ভূষণ কুমারের সঙ্গে এবার হাত মেলালেন একতা কাপুর । একসঙ্গে কাজ করতে চলেছেন তাঁরা । 2014 সালে মুক্তি পাওয়া 'এক ভিলেন'-এর সিকুয়েল যৌথভাবে প্রযোজনা করবেন তাঁরা । টুইট করে নিজেই একথা জানিয়েছেন ভূষণ কুমার ।

টুইটারে তিনি লেখেন, "একতা কাপুরের সঙ্গে কাজ করার জন্য খুব খুশি । 'এক ভিলেন'-এর দ্বিতীয় ইনস্টলমেন্টে কাজ করব । ছবিটি পরিচালনা করবেন মোহিত সুরি । 2021 সালের 8 জানুয়ারি মুক্তি পাবে এই ছবি ।"

'এক ভিলেন' ছবিতে অভিনয় করেছিলেন সিদ্ধার্থ মলহোত্রা, রীতেশ দেশমুখ ও শ্রদ্ধা কাপুর । এই ছবিতেই প্রথমবার ভিলেনের চরিত্রে দেখা গিয়েছিল রীতেশকে । 2014 সালের 27 জুন মুক্তি পায় ওই ছবি । সে সময় যথেষ্ট সাফল্য পায় ছবিটি । বক্স অফিসে 100 কোটির ব্যবসা করে এই ছবি । তারপরই এর সিকুয়েল তৈরির কথা চিন্তা করেন পরিচালক । সেখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন শ্রদ্ধা কাপুর, সিদ্ধার্থ মলহোত্রা ও রীতেশ দেশমুখ । সিদ্ধার্থের স্ত্রীয়ের চরিত্রে দেখা গিয়েছিল শ্রদ্ধাকে । আর সিরিয়াল কিলারের চরিত্রে অভিনয় করেন রীতেশ দেশমুখ । তবে এবার ভিলেনের চরিত্রে দেখা যাবে আদিত্য রয় কাপুর ও জন আব্রাহামকে । আর তাঁদের বিপরীতে থাকবেন দু'জন অভিনেত্রী ।

যাই হোক না কেন আপাতত 'মলঙ্গ' নিয়ে খুবই ব্যস্ত তিনি । সেখানে মুখ্য চরিত্রে রয়েছেন অনিল কাপুর, আদিত্য রয় কাপুর, কুণাল খেমু ও দিশা পাটানি । 7 ফেব্রুয়ারি মুক্তি পাবে ছবিটি ।

ABOUT THE AUTHOR

...view details