পশ্চিমবঙ্গ

west bengal

রিয়ার ব্যাঙ্ক ডিটেলস ও তাঁর বিরুদ্ধে করা FIR কপি চেয়ে পাঠাল ED

By

Published : Jul 31, 2020, 7:41 AM IST

সুশান্ত সিং রাজপুতের বাবা কয়েকদিন আগে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে পটনার রাজেন্দ্রনগর থানায় FIR দায়ের করেন । আর তারপর থেকেই মুম্বইয়ের মাটিতে তৎপর হয়ে উঠেছে বিহার পুলিশ । সুশান্তের বাবা FIR-এ সুশান্তের একটি অ্যাকাউন্ট থেকে 15 কোটি টাকা আত্মসাতের অভিযোগ আনেন রিয়ার বিরুদ্ধে । এবার বিষয়টি খতিয়ে দেখছে এনফোর্সমেন্ট ডায়রেক্টোরেট (ED) ।

Sushant Singh rajput bank detainls
Sushant Singh rajput bank detainls

মুম্বই : সুশান্তের বাবা K.K. সিংয়ের করা FIR-এর ভিত্তিতে তৎপর হয়ে উঠেছে বিহার পুলিশ । মুম্বইয়ের মাটিতে এসে তারা নতুন উদ্যমে তদন্ত শুরু করেছেন । এবার তদন্তে যুক্ত হল এনফোর্সমেন্ট ডায়রেক্টোরেট (ED) । রিয়ার ব্যাঙ্ক ডিটেলস চেয়ে পাঠাল ED ।

ED-র এক অফিশিয়াল IANS-কে জানান যে, বিহার পুলিশের কাছ থেকে FIR-এর কপিও চেয়ে পাঠিয়েছে এজেন্সি । একইসঙ্গে সুশান্তের 25 কোটি টাকার ট্রান্সাকশন খতিয়ে দেখছে ED ।

এটুকুই নয়, সুশান্ত আর রিয়ার পরিবার যে দু'টি কম্পানির মালিক, সেই কম্পানিগুলোর ব্যাঙ্ক ডিটেলও চেয়ে পাঠিয়েছে ED ।

এদিকে বিহার পুলিশ আবার খোঁজ শুরু করেছে রিয়ার ব্যাঙ্কে । শোনা গেছে যে, সুশান্তের একটি অ্যাকাউন্টে 17 কোটি টাকা ছিল । সেখান থেকে 15 কোটি টাকা অন্য একটি অ্যাকাউন্টে ট্রান্সফার করা হয় । এই দ্বিতীয় অ্যাকাউন্টের সঙ্গে সুশান্তের কোনও যোগাযোগ ছিল না বলেই দাবি করেছেন অভিনেতার বাবা । আর সেই অভিযোগের ভিত্তিতেই বান্দ্রার সেই বেসরকারি ব্যাঙ্কে হানা দেয় বিহার পুলিশ ।

.

যে ব্যাঙ্কে সুশান্তের অ্যাকাউন্ট ছিল এবং যে ব্যাঙ্কের অ্যাকাউন্টে তাঁর টাকা সরানো হয়েছে, সেই দুই ব্যাঙ্কের কর্মচারীদের সঙ্গেই কথা বলে পুলিশ ।

রহস্য ক্রমে ঘনীভূত হচ্ছে । মুম্বই পুলিশ, বিহার পুলিশ, ED সবাই কাঁধে কাঁধ মিলিয়ে নেমে পড়েছে সুশান্ত মৃত্যুর কিনারা করতে ।

ABOUT THE AUTHOR

...view details