পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 18, 2020, 1:12 PM IST

Updated : Aug 18, 2020, 4:11 PM IST

ETV Bharat / sitara

সুশান্তের বাবার বয়ান রেকর্ড ED-র

রিয়া ও তাঁর পরিবার, সুশান্তের পার্সোনাল স্টাফ, প্রাক্তন ম্যানেজার ও বন্ধু সহ তাঁর বাবা কে কে সিংকেও জিজ্ঞাসাবাদ করেছে ED । সম্প্রতি একথা জানান সুশান্তের পারিবারিক আইনজীবী বিকাশ সিং ।

sdf
sdfsd

মুম্বই : সুশান্ত সিং রাজপুতের বাবা কৃষ্ণ কুমার সিংকে জিজ্ঞাসাবাদ করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। তাঁর বয়ান রেকর্ডও করা হয়েছে বলে জানিয়েছেন তাঁদের পারিবারিক আইনজীবী বিকাশ সিং ।

সুশান্তের মৃত্যু তদন্তে আর্থিক তছরুপের দিকটিই খতিয়ে দেখা হচ্ছে । আর সেই কারণে প্রয়াত অভিনেতার অ্যাকাউন্ট থেকে কী কী খাতে লেনদেন হয়েছে সে সবই খতিয়ে দেখছেন তদন্তকারীরা । তাঁর বাবাকেও সেই বিষয় জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে সূত্রের খবর । এছাড়া অভিনেতার ফিক্সড ডিপোজ়িট সংক্রান্ত তথ্যও তাঁর বাবার থেকে তদন্তকারীরা জানতে চান বলে জানা গিয়েছে ।

25 জুলাই বিহারের রাজীব নগর থানায় রিয়া চক্রবর্তী সহ আরও 5 জনের বিরুদ্ধে FIR দায়ের করেন সুশান্তের বাবা । তাঁর অভিযোগ, প্রয়াত অভিনেতার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে 15 কোটি টাকা তুলে নেওয়া হয় । কিন্তু, তার কোনও হদিশ নেই ।

সুশান্তের বাবার FIR-এর ভিত্তিতেই রিয়া সহ তাঁর পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করছে ED । ডেকে পাঠানো হয় সুশান্তের বন্ধু ও ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পিঠানিকেও । তদন্তের স্বার্থে রিয়া সহ তাঁর ভাই শৌভিক ও বাবা ইন্দ্রজিতের ফোন বাজেয়াপ্ত করেন তদন্তকারীরা । খতিয়ে দেখা হচ্ছে তাঁদের কল লিস্ট । এছাড়া হোয়াটসঅ্যাপ মেসেজও দেখা হচ্ছে বলে জানা গিয়েছে ।

তবে শুধু রিয়া ও তাঁর পরিবারের সদস্যদেরই নয়, জিজ্ঞাসাবাদ করা হয়েছে সুশান্তের প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদি, রিয়ার চাটার্ড অ্যাকাউন্ট্যান্ট রীতেশ সাহ, সুশান্তের চাটার্ড অ্যাকাউন্ট্যান্ট সন্দীপ শ্রীধর, ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা ও অভিনেতার পার্সোনাল স্টাফদের ।

Last Updated : Aug 18, 2020, 4:11 PM IST

ABOUT THE AUTHOR

...view details