পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Feb 17, 2020, 3:33 PM IST

ETV Bharat / sitara

সেলুলয়েডে হায়দরাবাদ গণধর্ষণের ঘটনা, পরিচালনায় রাম গোপাল ভার্মা

হায়দরাবাদে গণধর্ষণ করে খুন করা হয়েছিল এক পশু চিকিৎসককে । এবার এই ঘটনা বড় পরদায় তুলে ধরতে চলেছেন পরিচালক রাম গোপাল ভার্মা । ছবির জন্য প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করতে আজ শামশাবাদের ACP-র সঙ্গে দেখা করেন তিনি ।

ে্ি
ে্ি

হায়দরাবাদ : হায়দরাবাদে পশু চিকিৎসককে গণধর্ষণ ও খুনের ঘটনায় গর্জে উঠেছিল গোটা দেশ । এই ঘটনার প্রতিবাদে সরব হয়েছিলেন বলিউডের একাধিক তারকা । আর এবার এই ঘটনার উপর ছবি তৈরি করতে চলেছেন পরিচালক রাম গোপাল ভার্মা । ছবির নাম 'দিশা'। সম্প্রতি এই সংক্রান্ত একাধিক টুইট করেছিলেন তিনি ।

ছবির জন্য আজ হায়দরাবাদের রাজীব গান্ধি আন্তর্জাতিক বিমানবন্দরের থানায় আসেন রাম গোপাল । সেখানে শামশাবাদ ACP-র সঙ্গে দেখা করেন তিনি । ঘটনা সম্পর্কে বিস্তারিত তথ্য সংগ্রহ করতেই তিনি সেখানে যান বলে জানিয়েছেন । ছবি সম্পর্কে রাম গোপাল বলেন, "ঘটনা সম্পর্কে তথ্য জোগাড় করতেই শামশাবাদ ACP-র সঙ্গে দেখা করতে এসেছি । ওই তথ্যগুলি আমার স্ক্রিপ্ট লেখায় সাহায্য করবে ।"

27 নভেম্বর বিকেলের দিকে সামসাবাদ টোল প্লাজ়ার কাছে স্কুটি রেখে কাজে গিয়েছিলেন ওই পশু চিকিৎসক যুবতি । স্কুটির পাশে দাঁড়িয়ে ছিল একটি ট্রাক । তার মধ্যে ছিল চার অভিযুক্ত । কয়েক ঘণ্টা পর ওই চিকিৎসক ফিরে এসে দেখেন তাঁর স্কুটির চাকা পাংচার হয়ে গেছে । তখন তাঁকে সাহায্য করতে অভিযুক্তদের একজন এগিয়ে আসে । এরপর সাহায্যের অছিলায় ওই চিকিৎসককে রাস্তার পাশে ঝোপের মধ্যে টেনে নিয়ে গিয়ে গণধর্ষণ করে চার দুষ্কৃতী । ধর্ষণের পর যুবতিকে খুন করে দেহটি পুড়িয়ে দেয় । এই ঘটনার প্রতিবাদে সরব হয় গোটা দেশ । ঘটনার কয়েকদিন পরই অবশ্য পুলিশের এনকাউন্টারে মৃত্যু হয় চার অভিযুক্তর । এই গোটা ঘটনার উপরই ছবিটি তৈরি করতে চলেছেন রাম গোপাল ভার্মা । সেদিন ঠিক কী ঘটেছিল তাই ফুটিয়ে তোলা হবে বড় পরদায় ।

দেখুন ভিডিয়ো

ABOUT THE AUTHOR

...view details