পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Dec 5, 2020, 10:37 AM IST

ETV Bharat / sitara

কঙ্গনার সঙ্গে টুইটার ফাইট, একদিনে চার লক্ষ ফলোয়ার বাড়ল দিলজিতের

কঙ্গনা রানাওয়াতের সঙ্গে টুইটার ফাইটে নেটিজেনরা যে দিলজিৎ দোসাঞ্জের পাশেই রয়েছেন, তা স্পষ্ট । এক দিনে দিলজিতের টুইটার ফলোয়ার সংখ্যা বাড়ল চার লক্ষ । এতেই থেমে নেই, এখনও ফলোয়ার বাড়ছে লাফিয়ে লাফিয়ে ।

Diljit Doshanjh fight with kangana ranaut
Diljit Doshanjh fight with kangana ranaut

মুম্বই : এতদিনে কঙ্গনার সঙ্গে পাঙ্গা নেওয়ার সঠিক লোক এসেছে...নেটিজেনদের চোখে দিলজিৎ দোসাঞ্জের এমনই ইমেজ তৈরি হয়েছে সম্প্রতি । তাই লাফিয়ে লাফিয়ে বাড়ছে এই পাঞ্জাবী গায়ক ও অভিনেতার ফলোয়ার সংখ্যা । নেটিজেনরা ভার্চুয়ালি সমর্থন জানাচ্ছেন তাঁকে ।

একদিনের মধ্যে দিলজিতের ফলোয়ার সংখ্যা বেড়েছে চার লক্ষ । শুধু এখানেই থেমে নেই তারা, প্রতি ঘণ্টায় তরতর করে তাঁর ফলোয়ারের সংখ্যা । কৃষকদের বিরুদ্ধে কঙ্গনার নোংরা মন্তব্য যে কেউই মেনে নিতে পারেননি, তা আজ স্পষ্ট ।

যদিও দিলজিতের সব টুইটই পাঞ্জাবী ভাষায় লেখা, তবুও সেগুলো ভাইরাল হতে বেশি সময় লাগেনি । দিলজিৎকে 'করণ জোহরের পোষ্য' বলেন কঙ্গনা । তার উত্তরে দিলজিৎ পালটা লেখেন, "আপনি যাদের সঙ্গে কাজ করেছেন আপনি সবার পোষ্য ? তাহলে তো আপনার লিস্ট আরও লম্বা হবে ।"

কঙ্গনার আক্রমণের সামনে থেমে না গিয়ে দিলজিৎ এভাবেই লাগাতার উত্তর দিয়ে গেছেন । আর সেটাই পছন্দ হয়েছে নেটিজেনদের । যদিও তাতে কঙ্গনার কতটা পরিবর্তন হবে, সেটা জানা নেই । তবুও দিলজিৎকে সমর্থন জানাতে পিছপা হচ্ছেন না কেউই ।

এছাড়া গায়কের পক্ষ নিয়ে অসংখ্য মিমও ছড়িয়েছে সোশাল মিডিয়ায় । সেগুলো মাঝে মাঝে নিজের ওয়ালে শেয়ার করছেন দিলজিৎ ।

ABOUT THE AUTHOR

...view details