পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

উপরাষ্ট্রপতির সঙ্গে দেখা করলেন অক্ষয়

দিল্লিতে উপরাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নাইডুর সঙ্গে দেখা করলেন অক্ষয় কুমার । সেই ছবি নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেন ভেঙ্কাইয়া ।

By

Published : Dec 18, 2019, 9:01 PM IST

fg
fg

দিল্লি : উপরাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নাইডুর সঙ্গে দেখা করলেন অক্ষয় কুমার । টুইটারে সেই ছবি শেয়ার করেন ভেঙ্কাইয়া ।

লেখেন, "সিনেমা শুধুমাত্রই বিনোদনের একটা মাধ্যম নয় । সামাজিক বিষয়ের উপর তৈরি হওয়া সিনেমা থেকে মানুষ অনেক কিছু শিখতে পারে । উনি চান সিনেমার মধ্যে যেন ভারতীয় সংস্কৃতি, ঐতিহ্য ও পরিবারের গুরুত্ব ফুটে ওঠে ।"

নিজের লেখা 'লিসেনিং, লার্নিং অ্যান্ড লিডিং' বইটি হাতে নিয়ে অক্ষয়ের সঙ্গে ছবি তোলেন ভেঙ্কাইয়া । দু'বছর ধরে দেশের উপরাষ্ট্রপতি পদে রয়েছেন তিনি । সেই অভিজ্ঞতাই তুলে ধরা হয়েছে বইতে ।

কাজের দিক থেকে আপকামিং ছবি 'গুড নিউজ়' নিয়ে এখন খুবই ব্যস্ত অক্ষয় কুমার । ছবিতে করিনা কাপুর খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি । এছাড়াও রয়েছেন কিয়ারা আদবানি ও দলজিৎ দোসাঞ্জ । দুই দম্পতির বাবা-মা হওয়ার গল্প নিয়েই তৈরি এই ছবি ।

ছবিতে করিনা ও অক্ষয় এক দম্পতি । প্রেগন্যান্ট হওয়ার চেষ্টা করছেন করিনা । কিন্তু, কোনওভাবে তা সম্ভব হচ্ছে না । একই গল্প কিয়ারা ও দলজিতেরও । এর সমাধানে একই চিকিৎসকের কাছে যান তাঁরা । সেখানেই বাধে বিপত্তি । দুই দম্পতির নাম একই হওয়ায় গন্ডগোল হয় । নাম এক হওয়ায় দুই দম্পতির মধ্যে স্পার্মের অদলবদল হয়ে যায় । এদিকে করিনার গর্ভে তখন দলজিতের সন্তান । একইভাবে কিয়ারার গর্ভে অক্ষয়ের । শুরু হয় ঝামেলা । এই গল্পই তুলে ধরা হয়েছে ছবিতে । 27 ডিসেম্বর মুক্তি পাবে 'গুড নিউজ়' ।

ABOUT THE AUTHOR

...view details