পশ্চিমবঙ্গ

west bengal

এখনও ঋষি কাপুরের পরিবর্ত খুঁজে চলেছে 'দা ইন্টার্ন'

'দা ইন্টার্ন' ছবিতে ঋষি কাপুরের সঙ্গে কাজ করার কথা ছিল দীপিকার । এদিকে ঋষির মৃত্যুর পর পিছিয়ে গিয়েছে ছবির কাজ । তাই এই মুহূর্তে ঋষি কাপুরের পরিবর্ত খোঁজার কাজ শুরু করেছেন নির্মাতারা ।

By

Published : Dec 15, 2020, 7:55 PM IST

Published : Dec 15, 2020, 7:55 PM IST

asd
asd

মুম্বই : 2009 সালে ঋষি কাপুরের সঙ্গে 'লাভ আজ কাল' ছবিতে অভিনয় করেছিলেন দীপিকা পাডুকোন । এরপর ফের 'দা ইন্টার্ন' ছবিতে একসঙ্গে কাজ করার কথা ছিল তাঁদের । কিন্তু, দেশে কোরোনা থাবা বসানোর ফলে পিছিয়ে যায় ছবির কাজ । আর তারপরই এপ্রিলে প্রয়াত হন ঋষি । তাই কোনওভাবেই এগোয়নি প্রোজেক্টটি ।

হলিউড ছবি 'দা ইন্টার্ন'-এর মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন রবার ডি নিরো ও অ্যানি হ্যাথওয়ে । আর এই ছবির হিন্দি রিমেকে রবার ডি নিরোর চরিত্রে অভিনয় করার কথা ছিল ঋষির । কিন্তু, তাঁর মৃত্যুর পর পিছিয়ে দেওয়া হয় ছবির কাজ । আর এবার ঋষির পরিবর্তে কাকে নেওয়া যায় তার জন্য চিন্তাভাবনা শুরু করে দিয়েছেন ছবির নির্মাতারা ।

চলতি বছরের জানুয়ারিতেই ছবির কথা ঘোষণা করা হয়েছিল । তবে কোরোনা দেশে থাবা না বসালে এতদিনে শেষ হয়ে যেত ছবির শুটিং । যৌথভাবে ছবিটি প্রযোজনা করবেন দীপিকা ও সুনীর খেতেরপাল ।

জানা গিয়েছে, 2021-এর মাঝামাঝিতে ছবির শুটিং শুরু করা হবে বলে সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা । আর এর মাঝেই তড়িঘড়ি ঋষির পরিবর্ত খোঁজার কাজ চালিয়ে যাচ্ছেন তাঁরা ।

ABOUT THE AUTHOR

...view details