পশ্চিমবঙ্গ

west bengal

ঘুমন্ত রণবীরের কপালে 'হাসব্যান্ড' লেখা স্টিকার সাঁটালেন দীপিকা !

অঘোরে ঘুমাচ্ছেন রণবীর । আর তাঁর কপালে 'হাসব্যান্ড' লেখা স্টিকার সাঁটিয়ে দিলেন দীপিকা । কোরোনা আতঙ্কের জেরে ঘরে থেকে এভাবেই সময় কাটাচ্ছেন তাঁরা ।

By

Published : Apr 3, 2020, 8:09 AM IST

Published : Apr 3, 2020, 8:09 AM IST

ETV Bharat / sitara

ঘুমন্ত রণবীরের কপালে 'হাসব্যান্ড' লেখা স্টিকার সাঁটালেন দীপিকা !

sdf
sdf

মুম্বই : কোরোনা ভাইরাসের সঙ্গে মোকাবিলা করতে গোটা দেশে জারি লকডাউন । এই পরিস্থিতিতে গৃহবন্দী তারকারা । কোনও কাজ না থাকায় নিজেদের মতো করেই সময় কাটাচ্ছেন তাঁরা । কাউকে এই সময় বাড়ির কাজ করতে দেখা যাচ্ছে । আবার কেউ চুটিয়ে সময় কাটাচ্ছেন পরিবারের সঙ্গে । বাদ যাননি রণবীর সিং ও দীপিকা পাডুকোন । একে অপরের সঙ্গে সময় কাটাচ্ছেন এই তারকা দম্পতিও । আর মাঝে মধ্যেই নিজেদের অবসর যাপনের ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করছেন তাঁরা । এবার ঘুমন্ত অবস্থায় রণবীরের একটি ছবি তোলেন দীপিকা । ছবিতে রণবীরের কপালে সাঁটানো 'হাসব্যান্ড' লেখা স্টিকার ।

সারা বছর শুটিং ও কাজের চাপে একে অপরের সঙ্গে সময় কাটাতে পারেন না দীপিকা ও রণবীর । কিন্তু, লকডাউনকে হাতিয়ার করেই একে অপরের সঙ্গে সময় কাটাচ্ছেন তাঁরা । কিছুদিন আগেই দীপিকা বলেছিলেন বাড়িতে লকডাউন কাটানোর উপযুক্ত সঙ্গী নাকি রণবীর । কারণ রণবীর নাকি দিনে 20 ঘণ্টাই ঘুমিয়ে কাটিয়ে দিচ্ছেন । তাই নিজের খুশি মতো সময় কাটাতে পারছেন দীপিকা । আর এবার রণবীরের সেই ঘুমের ছবিই সোশাল মিডিয়ায় শেয়ার করলেন তিনি ।

ছবিতে বালিশের উপর মাথা রেখে অঘোরে ঘুমাতে দেখা গিয়েছে রণবীরকে । আর তাঁর কপালে 'হাসব্যান্ড' লেখা স্টিকার লাগিয়ে দেন দীপিকা । যদিও তাতে রণবীরের ঘুমের কোনও ব্যাঘাত ঘটেনি । ইনস্টাগ্রামে এই ছবি শেয়ারের কয়েক ঘণ্টার মধ্যেই লাইকের সংখ্যা ছাড়ায় 4 হাজার । নেটিজ়েনদের পাশাপাশি ছবিতে কমেন্ট করেন তারকারাও ।

কোরোনা আতঙ্কের জেরে বাড়ি থেকে বের হচ্ছেন না দীপিকা ও রণবীর । প্রতিদিনই নিত্য নতুন ছবি শেয়ার করছেন তাঁরা । কখনও ওয়ার্কআউট করতে আবার কখনও জামা-কাপড় ধুতে দেখা গিয়েছে দীপিকাকে । পছন্দের খাবারও বানিয়েছেন তিনি । আবার এই পরিস্থিতির মধ্যে নিজের ত্বকের পরিচর্যাও করেছেন । মোটের উপর সোশাল মিডিয়ায় ফ্যানদের নিত্য নতুন আপডেট দিয়ে যাচ্ছেন এই তারকা দম্পতি । পাশাপাশি কোরোনা আতঙ্কের মধ্যে প্রয়োজন ছাড়া ফ্যানদের বাড়ি থেকে বের না হওয়ার অনুরোধও করেন তাঁরা ।

ABOUT THE AUTHOR

...view details