পশ্চিমবঙ্গ

west bengal

কাঁদলেন দীপিকা

'ছপাক'-এর ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে গিয়ে আবেগঘন হয়ে পড়েছিলেন দীপিকা পাডুকোন । হাতে মাইক নিয়েই কেঁদে ফেলেন তিনি ।

By

Published : Dec 10, 2019, 5:32 PM IST

Published : Dec 10, 2019, 5:32 PM IST

Updated : Dec 10, 2019, 9:41 PM IST

f
f

মুম্বই : মুক্তি পেয়েছে 'ছপাক'-এর ট্রেলার । আর সেই ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে আবেগঘন হয়ে কেঁদে ফেললেন দীপিকা পাডুকোন ।

মঞ্চে তখন উপস্থিত ছিলেন পরিচালক মেঘনা গুলজ়ার ও অভিনেতা ভিক্রান্ত ম্যাসি । এরপর মঞ্চে ডাকা হয় দীপিকাকে । ছলছল চোখে উপস্থিত হন তিনি । হাতে মাইক নিয়েই কান্নায় ভেঙে পড়েন । বলেন, "আমি শুধু এই মুহূর্তের কথা ভাবছিলাম, যখন আপনারা ট্রেলার দেখবেন আর তারপরই আমাদের স্টেজে উঠতে হবে । এরপর স্টেজে উঠে যে আমাকে কিছু বলতে হবে সে বিষয়ে ভাবিনি ।" এই কথা বলতে বলতে কান্নায় তাঁর গলা বন্ধ হয়ে আসে । অনেক চেষ্টা করেও আটকাতে পারেননি চোখের জল । তাঁকে সামলানোর চেষ্টা করেন ভিক্রান্ত ও মেঘনা ।

এই ছবিতে অভিনয় করার আগে খুব একটা ভাবনা চিন্তা করতে হয়নি দীপিকাকে । ছবির বিষয়টি জানা মাত্রই তাতে হ্যাঁ বলে দেন অভিনেত্রী । ট্রেলার লঞ্চ ইভেন্টে সেকথাও জানান তিনি । বলেন, "কখনও একটা ছবিতে হ্যাঁ বলার আগে পুরো গল্পটা বসে শুনতে হয় । সব কিছু শোনার পর ছবিটি করব কি না সে সম্পর্কে চিন্তাভাবনা করতে হয় । কিন্তু, পরিচালকের মুখে একটা গল্প কয়েক মিনিট শোনার কিছুক্ষণ পরই সেটাকে হ্যাঁ করার ঘটনা খুব একটা ঘটে না । তবে এই ছবি সেই রকমই । অনেক ভালোবাসা, ইচ্ছে ও দায়িত্ব নিয়ে এই ছবি তৈরি করেছি আমরা ।"

এর আগে ট্রেলার মুক্তি পাওয়ার কথা ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন দীপিকা । সেখানে তিনি লেখেন, "খুব কম সিনেমাই হয় যার গোটা গল্প শোনার দরকার পড়ে । আর তারপর চিন্তা করতে হয় যে এই ছবি করব নাকি করব না । সব থেকে বড় বিষয় হল ছবিটি করার সময়কার অভিজ্ঞতা ভাষায় প্রকাশ করতে না পারা । এই ঘটনাও খুব কমই ঘটে । 'ছপাক' আমার কাছে এই সব কিছুর থেকে অনেক বেশি ।"

'ছপাক' ছবিতে অ্যাসিড আক্রান্ত মালতির চরিত্রে অভিনয় করেছেন দীপিকা । একজন অ্যাসিড আক্রান্তের লড়াইয়ের কাহিনী তুলে ধরা হয়েছে ছবিতে । দীপিকার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন ভিক্রান্ত । সব ঠিক থাকলে আগামী বছর 10 জানুয়ারি মুক্তি পাবে ছবিটি ।

দেখুন ভিডিয়ো
Last Updated : Dec 10, 2019, 9:41 PM IST

ABOUT THE AUTHOR

...view details