পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 8, 2020, 3:27 PM IST

ETV Bharat / sitara

কোরোনা-আতঙ্ক : বন্ধ একাধিক ছবির শুটিং

কোরোনা আতঙ্কের জেরে আপাতত কিছুদিনের জন্য বন্ধ বেশ কিছু ছবির শুটিং । সেই তালিকায় রয়েছে 'রাধে', 'পৃথ্বীরাজ', 'ভুলভুলাইয়া 2' ও 'তখত'-এর মতো ছবিগুলি ।

ংম
্ংম

মুম্বই : কোরোনা সংক্রমণ ধীরে ধীরে ছড়িয়ে পড়ছে বিশ্বের প্রায় প্রতিটি দেশেই । এর জেরে আতঙ্কিত অনেকেই । এখনও পর্যন্ত বিশ্বে মোট 94টি দেশে এক লাখের বেশি মানুষ কোরোনায় আক্রান্ত হয়েছেন । আক্রান্তের পাশাপাশি লাফিয়ে লাফিয়ে বাড়ছে মৃতের সংখ্যা । এই পরিস্থিতিতে বিদেশে ছবির শুটিং আপাতত বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন অনেকেই । তার মধ্যে রয়েছে 'রাধে', 'পৃথ্বীরাজ' ও 'তখত'-এর মতো ছবিগুলি ।

সম্রাট পৃথ্বীরাজ চৌহানের চরিত্র ফুটিয়ে তোলা হবে 'পৃথ্বীরাজ' ছবিতে । ওই চরিত্রে অভিনয় করবেন অক্ষয় কুমার । এছাড়াও রয়েছেন মানুষী চিল্লার । এই ছবির মাধ্যমেই অভিনয় হাতেখড়ি হবে তাঁর । রাজস্থানে ছবির শুটিং হওয়ার কথা ছিল । কিন্তু, কোরোনা আতঙ্কের জেরে আপাতত সেখানে শুটিংয়ের সিদ্ধান্ত বাতিল করেন অক্ষয় । তার পরিবর্তে মুম্বইতেই ছবির শুটিং হবে বলে জানানো হয়েছে ।

'রাধে' ছবিতে অভিনয় করছেন সলমান খান সহ দিশা পাটানি ও রণদীপ হুডা । ছবির শুটিং হওয়ার কথা ছিল আজ়ারবাইজ়ানের বাকুতে । দুবাই হয়ে বাকুতে যাওয়ার কথা ছিল । কিন্তু, কোরোনা আতঙ্কের জেরে আপাতত সেখানে শুটিং করার সিদ্ধান্ত বাতিল করেছেন সলমান ও দিশা দু'জনেই । তাই বাকুর পরিবর্তে অন্য কোথাও শুটিং করার সিদ্ধান্ত নেওয়া হচ্ছে ।

করণ জোহরের 'তখত' ছবির শুটিং চলছিল জয়পুর ও জয়সালমিরে । কোরোনা আতঙ্ক থাবা বসিয়েছে সেখানেও । এর জেরে আপাতত শুটিং বন্ধ রেখেছেন করণ ।

শুধু এই তিনটি ছবিই নয় এই তালিকায় রয়েছে কার্তিক আরিয়ানের 'ভুলভুলাইয়া 2' ছবিটিও । এতদিন রাজস্থানের মনদাওয়াতে চলছিল শুটিং । কিন্তু, কোরোনা আতঙ্কের জেরে রাজস্থান থেকে লখনউতে শুটিং করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে ।

তবে শুধু শুটিংই নয়, কোরোনা আতঙ্কের জেরে 'আংরেজ়ি মিডিয়াম' ছবির মুক্তি পিছিয়ে দেওয়া হবে বলেও গুঞ্জন শোনা যাচ্ছে । যদিও প্রযোজক দীনেশ বিজন জানিয়েছেন কথা মতো 13 মার্চই মুক্তি পাবে ছবিটি ।

ABOUT THE AUTHOR

...view details