পশ্চিমবঙ্গ

west bengal

পিঠে ব্যাগ, স্কুলে চললেন দীপিকা !

'ছপাক' ছবিতে অ্যাসিড আক্রান্ত মালতির চরিত্রে অভিনয় করেছেন দীপিকা । প্রকাশ্যে এসেছে ছবিতে তাঁর নয়া লুক ।

By

Published : Dec 24, 2019, 9:54 PM IST

Published : Dec 24, 2019, 9:54 PM IST

Updated : Dec 24, 2019, 11:36 PM IST

d
xfg

মুম্বই : গায়ে স্কুলের পোশাক । পিঠে ব্যাগ । মুখে হালকা হাসি । একেবারে নতুন লুকে দীপিকা পাডুকোন । নতুন ছবিতে একজন স্কুল ছাত্রীর চরিত্রে দেখা গেছে তাঁকে । আর এই লুক তাঁর আপকামিং ছবি 'ছপাক'-এর ।

'ছপাক' ছবিতে অ্যাসিড আক্রান্ত মালতির চরিত্রে অভিনয় করেছেন দীপিকা । একজন অ্যাসিড আক্রান্তের লড়াইয়ের কাহিনী তুলে ধরা হয়েছে ছবিতে । দীপিকার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন ভিক্রান্ত ম্যাসি ।

সত্যি ঘটনা অবলম্বনে তৈরি ছবিটি । একজন অ্যাসিড আক্রান্তের লড়াইয়ের কাহিনি বলেছে এই ছবি । বেশ কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ট্রেলার । তবে সেখানে দীপিকার এই লুকটি দেখা যায়নি । আর এই ছবি থেকে স্পষ্ট যে সেটি অ্যাসিড হামলার আগের লুক । সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল এই লুক ।

ছবিটি পরিচালনা করেছেন মেঘনা গুলজ়ার । ফক্স স্টার স্টুডিয়োর সঙ্গে ছবিটির যৌথ প্রযোজনা করেছেন দীপিকা । সব ঠিক থাকলে আগামী বছর 10 জানুয়ারি মুক্তি পাবে ছবিটি ।

কাজের দিক থেকে এই ছবি ছাড়াও আপকামিং ছবিতে দ্রৌপদীর চরিত্রে অভিনয় করতে চলেছেন দীপিকা । দ্রৌপদীর দৃষ্টিকোণ থেকে মহাভারতের গল্প নিয়ে তৈরি হচ্ছে নতুন ছবি । প্রযোজনা করবেন মধু মন্টেনা । সব ঠিক থাকলে 2021 সালের দীপাবলির সময় মুক্তি পাবে ছবিটি ।

Last Updated : Dec 24, 2019, 11:36 PM IST

ABOUT THE AUTHOR

...view details