পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Feb 21, 2019, 3:18 PM IST

ETV Bharat / sitara

মোদির বায়োপিকে রতন টাটার ভূমিকায় কে?

মোদির বায়েপিক নিয়ে দর্শকের মধ্যে উৎসাহের পারদ চড়ছে। মোদির ভূমিকায় দেখা যাবে বিবেক ওবেরয়কে, এই খবর এখন মোটামোটি প্রত্যেকে জানেন। এবার মোদির সঙ্গে সম্পর্কিত চরিত্রাভিনেতাদের নাম ধীরে ধীরে সামনে আসছে। কয়েকদিন আগে খুঁজে পাওয়া গেছিল অমিত শাহের চরিত্রকে। অভিনেতা মনোজ যোশী অভিনয় করছেন সেই চরিত্রে। এবার পাওয়া গেল রতন টাটাকে। কে সেই অভিনেতা?

রতন টাটা

এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যাচ্ছে, বোমান ইরানি অভিনয় করতে চলেছেন রতন টাটার ভূমিকায়। আহমেদাবাদে শুটিংও শুরু করে দিয়েছেন অভিনেতা। মোদির রাজনৈতিক জীবনে রতন টাটার ভূমিকা বেশ গুরুত্বপূর্ণ। পশ্চিমবঙ্গে গাড়ির ফ্যাক্টরি তৈরি করতে ব্যর্থ হওয়ার পর রতন টাটার সেই প্রস্তাব মোদি একপ্রকার লুফে নেন। গুজরাটের সানন্দে তৈরি হয় সেই ফ্যাক্টরি। সালটা ২০১০। আর ২০১৪ তেই প্রধানমন্ত্রী পদে আসেন নরেন্দ্র মোদি।

নিজের চরিত্র সম্পর্কে বোমান বলেন, "আমি যখনই সোশাল মিডিয়ায় আমার কোনও ছবি পোস্ট করেছি, অনেক মানুষ আমায় বলেছেন আমার সঙ্গে রতন টাটার অনেকটা মিল রয়েছে। তাই যখনই পরিচালক উমং কুমারের থেকে আমি ফোন পাই, চরিত্রটা অ্যাক্সেপ্ট করে নিই আমি।"

ব্যক্তিগতভাবে রতন টাটার সঙ্গে দেখা একাধিকবার দেখা হয়েছে বোমান ইরানির। তাঁর সম্পর্কে একটাই বিশেষণ দিলেন বোমান, "ওঁর মতো 'জেন্টলম্য়ান' দেখিনি আমি।"

ABOUT THE AUTHOR

...view details