পশ্চিমবঙ্গ

west bengal

উন্নাও গণধর্ষণ : অভিযোগকারিণীর দুর্ঘটনায় সরব বলিউড

By

Published : Jul 30, 2019, 12:08 PM IST

রিচা চড্ডা, স্বরা ভাস্কর বা অনুরাগ কাশ্যপের মতো বলিউড স্টারেদের তীব্র নিন্দা উন্নাও গণধর্ষণ মামলায় অভিযোগকারিনীর দুর্ঘটনাকে কেন্দ্র করে। ঘটনাটা কাকতালীয় হওয়াটা অতিপ্রাকৃত, অভিযোগ রিচা চড্ডার।

রিচা চড্ডা

রায়বরেলি : সপরিবারে রায়বরেলি যাওয়ার পথে উন্নাও গণধর্ষণের অভিযোগকারিণীর গাড়িতে ধাক্কা মারে একটি ট্রাক । ঘটনাস্থানেই দু'জনের মৃত্যু হয় । তাঁরা এই কাণ্ডের অন্যতম সাক্ষী ছিলেন। আহত কিশোরীর চিকিৎসা চলছে লখনউয়ের একটি হাসপাতালে । মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন এই কেসের আইনজীবীও। কোর্টের নির্দেশ সত্ত্বেও কেন অভিযোগকারিণী ও তাঁর পরিবারকে সুরক্ষা দেওয়া হল না? প্রশ্ন তুলছে বলিউড।

2018 সালে সামনে আসে উন্নাও গণধর্ষণের ঘটনা । জানা যায়, চাকরির আশায় 2017-র জুন মাসে ওই কিশোরী বাঙ্গেরমউয়ের BJP বিধায়ক কুলদীপ সেঙ্গারের বাড়ি যায় । সেখানেই তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ । রিচা চড্ডা কুলদীপের একটি ছবি শেয়ার করে লিখেছেন, "আইনের ফাঁক আমি। আমি দৈববাণীতে বিশ্বাস করি। তাই দয়া করে একে অভিশাপ দিন। মাঝে মাঝে এটা কাজে দেয়।"

রিচা আরও বলেছেন, "এটা একটা কাকতালীয় ব্যাপার হওয়া খুবই অতিপ্রাকৃত।"

অন্যদিকে স্বরা ভাস্করও ঘটনাটির উল্লেখ করে বিস্ময় প্রকাশ করেছেন। প্রশ্ন তুলেছেন, "কী করে এটা সম্ভব?"

পরিচালক অনুরাগ কাশ্যপ এই বিষয়টিকে কেন্দ্র করে একাধিক ইউজ়ারের পোস্ট শেয়ার করেছেন নিজের টাইমলাইনে।

ট্রাক ড্রাইভার, ক্লিনার ও ট্রাকের মালিককে গ্রেপ্তার করা হয়েছে। FIR করা হয়েছে কুলদীপ, তার ভাই মনোজ সেঙ্গার সহ আরও আট জনের বিরুদ্ধে।

ABOUT THE AUTHOR

...view details