পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

তারকাদের আড়ম্বরহীন ভাইফোঁটা

কোরোনা পরিস্থিতির জেরে এবার আড়ম্বর কমিয়ে ভ্রাতৃদ্বিতীয়ার আনন্দে মেতে উঠলেন বলিউড ও টলিউডের তারকারা ।

By

Published : Nov 17, 2020, 11:44 AM IST

asd
asdf

মুম্বই : কেউ কর্ম সূত্রে এই মুহূর্তে বাইরে রয়েছেন । কারও ভাই আবার রয়েছেন বাইরে । আবার কেউ ভাইফোঁটার জন্য ভরসা রেখেছিলেন ভার্চুয়াল মাধ্যমের উপর । কোরোনা পরিস্থিতির জেরে এবার আড়ম্বর কমিয়ে এভাবেই ভ্রাতৃদ্বিতীয়ার আনন্দে মেতে উঠলেন বলিউড ও টলিউডের তারকারা ।

ভাই অক্ষতের বিয়ে উপলক্ষ্যে পরিবারের সঙ্গে উদয়পুরে ছিলেন কঙ্গনা রানাওয়াত । সেখানেই ভাইবোনদের সঙ্গে তোলা একটি ছবি টুইটারে পোস্ট করেন তিনি । আর ওই ছবির মাধ্যমেই ভাইদের শুভেচ্ছা জানান অভিনেত্রী ।

ভাই দুজ উপলক্ষ্যে বোন রীনা মারওয়াকে শুভেচ্ছা জানান সঞ্জয় কাপুর । তিন ভাইবোন বনি কাপুর, অনিল কাপুর ও রীনার সঙ্গে তোলা একটি পুরোনো ছবি পোস্ট করেন তিনি । সেই ছবির ক্যাপশনে লেখেন, "অনেক ভালোবাসা বোন"।

দিদির সঙ্গে ভাই দুজ পালন করলেন অভিনেতা করণ ট্যাকার । একটি সোফার উপর হাসিমুখে দিদির পাশে বসে থাকতে দেখা গিয়েছে তাঁকে । আর তাঁদের সামনে রাখা একটি টেবিল । যেখানে দুটি থালার উপর রাখা মোমবাতি ও ফুল । ছবির ক্যাপশনে লেখেন, "সব ভাই বোনদের ভাই দুজের শুভেচ্ছা ! নিজের বোনের খেয়াল রাখুন আর তাকে অনেক ভালোবাসা দিন । আর উপহার নিয়ে যেতে ভুলবেন না ।"

ভাই দুজে নস্টালজিক হয়ে পড়েছেন শরদ কেলকর । ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করেন । প্রথমটিতে দিদির সঙ্গে তোলা ছেলেবেলার একটি ছবি আর এখনকার একটি ছবি পোস্ট করেন তিনি । ক্যাপশনে লেখেন, "ভাই দুজের অনেক শুভেচ্ছা দিদি । এতগুলো বছর আমার পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ । সব বোনকেই ভাই দুজের শুভেচ্ছা ।"

বোনের থেকে ভাইফোঁটা নিয়েছেন দেব । হাসিখুশি মুখে বোনের কাছ থেকে ফোঁটা নিতে দেখা যায় তাঁকে । সোশাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করেন । আর সেই সময়ও পোষ্যদের কাছ ছাড়া করেননি তিনি ।

ভার্চুয়ালে নয় । একেবারে নিজের সামনে বসিয়ে ভাইদের ফোঁটা দেন সৌরসেনী মৈত্র । আর সব ভাইদের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি । সেই তালিকায় ছিলেন অভিনেতা ঋতব্রত মুখার্জিও ।

অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন সোহম চক্রবর্তী । তাই এবার আর দিদির থেকে ফোঁটা নিতে পারেননি তিনি । তা বলে দিদিকে শুভেচ্ছা জানাতে ভোলেননি । পুরোনো একটি ছবি পোস্ট করে দিদিকে ভাইফোঁটার শুভেচ্ছা জানান তিনি ।

কোরোনা পরিস্থিতির মধ্যে এবার ভার্চুয়াল মাধ্যমেই ভাইফোঁটা পালন করলেন ঋদ্ধিমা ঘোষ । ভাইকে ভিডিয়ো কল করে এই দিনটি উদযাপন করেন তিনি ।

ABOUT THE AUTHOR

...view details