পশ্চিমবঙ্গ

west bengal

শিখ সম্প্রদায়ের ভাবাবেগে আঘাত? 'সেক্রেড গেমস'-এর বিরুদ্ধে কেস BJP-র

অনুরাগ কাশ্যপ পরিচালিত 'সেক্রেড গেমস'-এর সিজ়ন ২ এখন মানুষের মুখে মুখে। ধর্ম, সমাজ, রাজনীতি এবং সর্বোপরি মানবসভ্যতার আদিম রসগুলো প্রকট হয়ে উঠেছে এই আট এপিসোডের ওয়েব সিরিজ়টিতে। তবে কোনও কোনও BJP নেতার মতে, শিখ সম্প্রদায়ের ভাবাবেগে আঘাত করেছে 'সেক্রেড গেমস'।

By

Published : Aug 21, 2019, 5:16 PM IST

Published : Aug 21, 2019, 5:16 PM IST

ETV Bharat / sitara

শিখ সম্প্রদায়ের ভাবাবেগে আঘাত? 'সেক্রেড গেমস'-এর বিরুদ্ধে কেস BJP-র

অনুরাগ কাশ্যপ BJP কেস

নিউ দিল্লি : BJP নেতা তাজিন্দরপাল সিং বগ্গা দিল্লি পুলিশে অভিযোগ দায়ের করেছেন অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে। ওয়েব সিরিজ়ের এক বিশাল অংশ জুড়ে রয়েছেন সইফ আলি খান। তিনি এক পাঞ্জাবী পুলিশ ইন্সেপেক্টর সরতাজ সিংয়ের চরিত্রে। সিরিজ়ের একটি দৃশ্যে দেখা গেছে যে, সরতাজ তার হাতের 'কড়া' ছুঁড়ে ফেলছে সমুদ্রের জলে। সমস্যা বেঁধেছে এই দৃশ্যটা নিয়েই।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে তাজিন্দরপাল সিং বগ্গা বলেন, "পার্লামেন্ট স্ট্রিট পুলিশ স্টেশনে আমি একটি অভিযোগ দায়ের করেছি 'সেক্রেড গেমস'-এর পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে। 'শিখ কাকার্স'-এর অবমাননা করেছেন তিনি এই ওয়েব সিরিজ়ে।"

বগ্গা ছাড়া, BJP বিধায়ক মঞ্জিন্দর সিং সিরসাও অভিযোগ দায়ের করেছেন অনুরাগের বিরুদ্ধে। মিনিস্ট্রি অফ ইনফর্মেশন অ্যান্ড ব্রডকাস্টিংয়ে অভিযোগ জানিয়ে সিরসা অনুরাগের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার আর্জি জানিয়েছেন।

ABOUT THE AUTHOR

...view details