পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 19, 2019, 2:54 PM IST

ETV Bharat / sitara

ট্রোলারদের বিরুদ্ধে দাঁড়িয়ে রাণুকে সমর্থন করলেন ভুবন বাম

রাণু মণ্ডলকে নিয়ে একের পর এক ট্রোলে ভাসছে সোশাল মিডিয়া। কিন্তু, এতটা অমানবিক হওয়ার কি প্রয়োজন আছে? প্রশ্ন তুলেছেন জনপ্রিয় ইউটিউবার-কমেডিয়ান-পারফর্মার ভুবন বাম।

Bhuvan Bam backs Ranu Mondal

মুম্বই : সোশাল মিডিয়া খুললে প্রতিদিন কোনও না কোনও ভাবে রাণু মণ্ডলের ছবি নজরে পড়ে। হয় তাঁকে সমালোচিত করা হচ্ছে ফ্যানের সঙ্গে খারাপ ব্যবহার করার জন্য, নয় তাঁর চড়া মেকআপের ছবি নিয়ে তৈরি হচ্ছে মিম। কিন্তু, একজন শূণ্য থেকে উঠে আসা মানুষ, যিনি সেভাবে লেখাপড়া জানেন না, যাঁর সেভাবে গ্রুমিং হয়নি কখনও, তাঁকে এভাবে ট্রোল করার কি কোনও প্রয়োজন আছে ? প্রশ্ন তুলেছেন ভুবন।

তিনি বলেন, "আমি আজ টুইটারে দেখলাম রাণু মণ্ডলের একটি ভিডিয়ো ট্রেন্ড হচ্ছে। সেখানে তাঁকে এক ফ্যানকে রূঢ়ভাবে কিছু বলতে শোনা যাচ্ছে। আমাদের ছোটোবেলা থেকেই শেখানো হয় কী বলা উচিত, কী বলা উচিত নয়, এই সময় এটা বলা উচিত, এই সময় এটা বলা উচিত নয়..কিন্তু, ওই মহিলা এমন এক ব্যাকগ্রাউন্ড থেকে এসেছেন, যেখানে উনি কিছুই দেখেননি। একদিন হঠাৎ ওঁকে বলা হয় যে, আপনার গলা খুব ভালো..আপনাকে আমরা স্টার তৈরি করব। ওঁর কাছে সেই গ্রুমিংয়ের সময়টা ছিল না।"

ট্রেন্ডের সঙ্গে না গিয়ে ভুবন একেবারে নিজের মনের কথা তুলে ধরলেন এই ভিডিয়োতে। সোশাল মিডিয়ায় অনেক ধরনের মিম তৈরি হয়..কিন্তু রাণু মণ্ডলকে নিয়ে তৈরি মিম যেন হাতের বাইরে বেরিয়ে গেছে, যেন মানুষ তার মানবিকতাটাও ভুলে গেছে..মত ভুবনের। ভুবনের এই ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। নেটিজেনরা সমর্খন করেছেন তাঁর এই দৃষ্টিভঙ্গিকে।

শুনে নিন ভুবনের বক্তব্য...

দেখে নিন ভিডিয়ো...

ABOUT THE AUTHOR

...view details