পশ্চিমবঙ্গ

west bengal

জাতীয় পুরস্কার পাওয়ায় আনন্দে বিহ্বল আয়ুষ্মানের বাবা

By

Published : Aug 12, 2019, 11:52 AM IST

এবছর সেরা অভিনেতা হিসেবে জাতীয় পুরস্কার পেয়েছেন আয়ুষ্মান খুরানা ও ভিকি কৌশল । আয়ুষ্মান জানালেন, তাঁর বাবার গলা আনন্দে আটকে গিয়েছিল । কথা বলতে পারছিলেন না ঠিক করে ।

আয়ুষ্মান

মুম্বই : ছেলে জাতীয় পুরস্কার পেয়েছে । খবর পেয়ে আনন্দে বিহ্বল হয়ে পড়েন অভিনেতা আয়ুষ্মান খুরানার বাবা । আয়ুষ্মান জানান, ফোনে কথা বলার সময় তাঁর বাবার গলা আটকে যাচ্ছিল । আনন্দে তিনি ঠিক করে কথা বলতে পাচ্ছিলেন না ।

জাতীয় পুরস্কার পাওয়ার ইচ্ছে চিরকালই ছিল অভিনেতা আয়ুষ্মান খুরানার । এবছর সেই ইচ্ছে পূরণ হয়েছে তাঁর । 'অন্ধাধুন'-র জন্য সেরা অভিনেতা হিসেবে জাতীয় পুরস্কার পেয়েছেন তিনি । তবে এটা ছাড়াও তাঁর অন্য় আর একটি ছবি 'বাধাই হো'-ও পেয়ে গেছে সেরা জনপ্রিয় ছবির খেতাব ।

IANS-কে আয়ুষ্মান বলেন, "আমি খুব আনন্দিত । এটা হজম করার চেষ্টা এখনও করছি । যখন অভিনেতা হওয়ার জন্য মুম্বই এসেছিলাম তখন থেকে এটা আমার ইচ্ছের তালিকায় ছিল ।"

তিনি আরও বলেন, "আমি যে ধরনের ছবি করি, সেগুলোতে বিশ্বাসযোগ্যতা ও কন্টেন্ট থাকে । আসলে আমি আমার জীবনে কখনও এটা পাওয়ার অপেক্ষায় ছিলাম । ছবিতে অভিনয় করার সময় কোনও পুরস্কারের কথা মাথায় থাকে না । তবে অন্ধাধুনের জন্য এটা হওয়ায় আমি আনন্দিত ।"

জাতীয় পুরস্কার পাওয়ায় তাঁর পরিবার আপ্লুত বলেই জানালেন এবছরের সেরা অভিনেতা আয়ুষ্মান খুরানা । তিনি বলেন, "ফোনে আমরা কথা বলার সময় বাবার গলা আটকে যাচ্ছিল । খবরটা পেয়ে বাবা এতটাই আপ্লুত যে ঠিক করে কথা বলতে পারছিল না । আমার মনে হয়, আমার থেকেও বেশি খুশি হয়েছে বাবা । তাহিরাও ইমোশনাল হয়ে পড়েছিল ।"

আয়ুষ্মানের সঙ্গে সেরা অভিনেতা হিসেবে পুরস্কার পেয়েছেন ভিকি কৌশলও । আয়ুষ্মান বলেন, "ভিকিই প্রথম ফোন করে খবরটা আমাকে দেয় । ফোনের মধ্য দিয়েই আমরা একে অপরকে আলিঙ্গন করি ।"

ABOUT THE AUTHOR

...view details