পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 3, 2019, 12:31 PM IST

ETV Bharat / sitara

তারকার স্ত্রী হওয়া সহজ কথা নয়, প্রমাণ আয়ুষ্মানের এই পোস্ট...

বলিউডে প্রথম সারির অভিনেতাদের মধ্যে একজন আয়ুষ্মান খুরানা। 'আর্টিকল ১৫'-র সাফল্যের পর তিনি তো এখন বি-টাউনের অন্যতম বড় সেনসেশন। তবে জাঁকজমক পূর্ণ জীবনের আড়ালে থাকে অক্লান্ত পরিশ্রম। ফলে স্বাভাবিকভাবেই নিজেদের ব্যক্তিগত সময়ের সঙ্গে কম্প্রোমাইজ় করতে অভিনেতা-অভিনেত্রীদের। বঞ্চিত হতে হয় বাড়ির লোকেদের। ঠিক যেমন তিন মাস বঞ্চিত হলেন আয়ুষ্মানের স্ত্রী তাহিরা কাশ্যপ।

আয়ুষ্মান খুরানা

মুম্বই : 'আর্টিকল ১৫' মুক্তি পাওয়ার পরই আয়ুষ্মান উড়ে গেছিলেন লক্ষ্ণৌ। সেখানে 'বালা' আর 'গুলাবো সিতাবো' ছবির শুটিং চলছিল। তিন মাস পর তিনি ফিরলেন নিজের বাড়ি, ফিরলেন তাঁর স্ত্রী তাহিরার কাছে।

একটি ইনস্টাগ্রাম পোস্ট করেছেন অভিনেতা। সেখানে তাহিরাকে দেখা যাচ্ছে মাটিতে বসে, যেন কিছু খুঁজছেন তিনি। ক্যাপশনে আয়ুষ্মান লিখেছেন, "জানি না ও কী খোঁজার চেষ্টা করছিল, বোধহয় বাড়ির চাবি হারিয়ে গেছিল।"

এরপর আয়ুষ্মান লেখেন, "হয়তো আমিই হারিয়ে গেছিলাম কয়েকমাসের জন্য। ৩ মাস পর আবার ওঁর কাছে ফিরলাম।"

বিয়ের দিন দু'জনে..

যে তাহিরা স্বামীর সঙ্গে অন্য কারো অনস্ক্রিন রোম্যান্স দেখলে কান্নাকাটি করতেন, সময়ের সঙ্গে অনেকটা বদলেছেন তিনি। একটি চ্যাট শোয়ে এসে এমনটাই বলেছিলেন আয়ুষ্মান-পত্নী। হয়তো আয়ুষ্মানের এই পোস্টটিও তার একটা জলজ্যান্ত প্রমাণ, তিনি পারেন তাঁর স্বামীকে ছেড়ে তিনটে মাস কাটাতে।

ABOUT THE AUTHOR

...view details