পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 30, 2020, 2:03 PM IST

ETV Bharat / sitara

রাজ্য ও কেন্দ্র দুই রিলিফ ফান্ডেই অনুদান বিরাট-অনুষ্কার

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী তহবিল ও প্রধানমন্ত্রীর অনুদান প্রকল্পে বিশাল অঙ্কের টাকা অনুদান দিলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা । সোশাল মিডিয়ার মাধ্য়মে এই খবর প্রকাশ্যে আনলেন বিরুষ্কা ।

anushka and virat donates
anushka and virat donates

মুম্বই : কোরোনায় থাবায় থমকে দেশ । যারা দিনমজুর হিসেবে কাজ করতেন বা ডেইলি কনট্র্যাক্টে কাজ করতেন, তাদের জন্য এই সময়টা খুবই কঠিন । রীতিমতো অর্থকষ্টে ভুগছেন তাঁরা, অনাহারের মধ্যে দিন কাটাচ্ছেন । সরকার বিনা পয়সায় বিলিয়ে দিচ্ছে চাল-ডাল-সবজি । এই অবস্থায় দেশজুড়ে সমস্ত মানুষ অর্থসাহায্য পাঠাচ্ছে এই সমস্ত মানুষকে । বিরাট-অনুষ্কাও তাদের মধ্যে অন্য়তম ।

স্বামী-স্ত্রী দু'জনেই সোশাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছেন তাঁদের এই অনুদানের কথা । লিখেছেন, "PM কেয়ার্স ও মুখ্যমন্ত্রীর (মহারাষ্ট্র) রিলিফ ফান্ডে আমারা সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছি । এত মানুষের কষ্ট দেখে আমরা গভীরভাবে শোকাহত এবং আশা করছি আমাদের এই অর্থ ওঁদের যন্ত্রণা কিছুটা হলেও কম করবে ।"

IANS সূত্রে জানা যাচ্ছে বিরাট-অনুষ্কা যৌথভাবে 3 কোটি টাকা দান করেছেন জনস্বার্থে । যদিও তাঁরা তাঁদের পোস্টে সেই কথা উল্লেখ করেননি ।

আপাতত সেল্ফ কোয়ারেন্টাইনে আছেন দম্পতি । কয়েকদিন আগে হেঁশেলের কাঁচি দিয়ে বিরাটের চুল কেটে দেওয়ার ভিডিয়ো ভাইরাল হয় সোশাল মিডিয়ায় ।

ABOUT THE AUTHOR

...view details