পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 2, 2020, 8:59 PM IST

ETV Bharat / sitara

বিয়ের পর প্রথম 6 মাস মাত্র 21 দিন একসঙ্গে কাটান বিরাট-অনুষ্কা

সম্প্রতি একটি ম্যাগাজ়িনকে দেওয়া সাক্ষাৎকারে অনুষ্কা বলেন, "বিয়ের পর প্রথম 6টা মাস মাত্র 21টা দিন আমরা একসঙ্গে কাটিয়েছি । আমি সেটা গুনেছিলাম । যখন খেলা দেখতে গিয়েছিলাম তখন একসঙ্গে শুধু খাওয়ার সময় পেতাম । অন্য সময় দেখাই হত না ।"

sdf
sdf

মুম্বই : 2017-র 11 ডিসেম্বর । এই দিনটা বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার জীবনের একটা স্মরণীয় দিন । কারণ ওই দিনই সাতপাকে বাঁধা পড়েছিলেন তাঁরা । কিন্তু, ব্যস্ততার জন্য বিয়ের পর একসঙ্গে খুব বেশি দিন সময় কাটাতে পারেননি । বিয়ের পর প্রথম 6 মাসে মাত্র 21 দিন একসঙ্গে কাটান তাঁরা । যদিও লকডাউন অনেকটাই কাছাকাছি নিয়ে এসেছে তাঁদের ।

ইট্যালিতে ঘনিষ্ঠদের উপস্থিতিতেই বিয়ে সারেন এই দুই তারকা । যদিও তখন ক্যারিয়ার নিয়ে খুবই ব্যস্ত ছিলেন তাঁরা । তাই বিয়ের প্রথম 6টা মাস মাত্র 21দিন কাছাকাছি থাকার সুযোগ পেয়েছিলেন । এ প্রসঙ্গে সম্প্রতি একটি ম্যাগাজ়িনকে দেওয়া সাক্ষাৎকারে অনুষ্কা বলেন, "অনেকেই ভেবেছেন আমি বিরাটের কাছে গিয়েছি বা বিরাট আমার কাছে এসেছে, আর আমরা একসঙ্গে ছুটি কাটিয়েছি । কিন্তু, সেটা একেবারেই ঠিক নয় । আসলে সেটা কোনও ছুটি হত না । কেউ না কেউ কাজে ব্যস্ত থাকতই । বিয়ের পর প্রথম 6টা মাস মাত্র 21টা দিন আমরা একসঙ্গে কাটিয়েছি । আমি সেটা গুনেছিলাম । যখন খেলা দেখতে গিয়েছিলাম তখন একসঙ্গে শুধু খাওয়ার সময় পেতাম । অন্য সময় দেখাই হত না ।"

লকডাউনের আগে কখনও এতটা সময় একসঙ্গে কাটাননি তাঁরা । তিনমাস ধরে একসঙ্গেই রয়েছেন । এই সময়টা চুটিয়ে সময় কাটাচ্ছেন তাঁরা ।

কাজের দিক থেকে সম্প্রতি ডিজিটালে মুক্তি পেয়েছে অনুষ্কা প্রযোজিত ছবি 'বুলবুল'। যথেষ্ট প্রশংসা কুড়িয়ে নিয়েছে এই ছবি । 19 শতকের বাংলার প্রেক্ষাপটে তৈরি এই ছবি একটি হরর থ্রিলার । ছবির মুখ্য চরিত্রে রয়েছেন তৃপ্তি দিমরা, রাহুল বোস, পাওলি দাম, অবিনাশ তিওয়ারি, পরমব্রত চ্যাটার্জির মতো অভিনেতারা ।

এর আগে মুক্তি পায় তাঁর ওয়েব সিরিজ় 'পাতাল লোক'। প্রশংসা কুড়িয়ে নেয় ওই ওয়েব সিরিজ়ও । সেখানে মুখ্য চরিত্রে অভিনয় করেন জয়দীপ আহলাত, অভিষেক ব্যানার্জি, নীরজ কবি ।

ABOUT THE AUTHOR

...view details