পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

সন্তানের ছবি না তোলার জন্য পাপারাৎজ়িদের অনুরোধ বিরুষ্কার

আজ পাপারাৎজ়িদের কাছে একটি চিঠি পাঠান বিরাট ও অনুষ্কা । সেখানে তাঁরা লেখেন, "অভিভাবক হিসেবে, আপনাদের কাছে একটা ছোট্ট অনুরোধ করছি । আমরা আমাদের সন্তানের গোপনীয়তা বজায় রাখতে চাই আর এক্ষেত্রে আপনাদের সাহায্য ও সমর্থন প্রয়োজন ।"

By

Published : Jan 13, 2021, 4:46 PM IST

asd
asd

মুম্বই : সোমবার সদ্য বাবা-মা হয়েছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা । ওইদিন দুপুরে জন্ম হয় তাঁদের প্রথম সন্তানের । যদিও আপাতত সন্তানকে সোশাল মিডিয়া থেকে দূরে রাখবেন বলেই ঠিক করেছেন তাঁরা । আর তাই জন্মের পর থেকে এখনও পর্যন্ত সন্তানের কোনও ছবি সোশাল মিডিয়ায় পোস্ট করেননি । পাশাপাশি তাঁদের সন্তানের ছবি না তোলার জন্য পাপারাৎজ়িদের কাছে অনুরোধও করেছেন তাঁরা ।

11 জানুয়ারি দুপুরে বাবা হওয়ার খবর সোশাল মিডিয়ায় শেয়ার করেন বিরাট নিজেই । এরপরই শুভেচ্ছা বার্তা ভরে যায় তাঁদের সোশাল মিডিয়া অ্যাকাউন্ট । এদিকে বিরাট-অনুষ্কার সন্তানকে এক ঝলক দেখার জন্য উদগ্রীব হয়ে ওঠেন অনুরাগীরা । আর সেই সময় ভাইরাল হয়ে যায় মায়ের কোলে শুয়ে থাকা এক সদ্যোজাতের ছবি । সেখানে মহিলার মুখ স্পষ্টভাবে বোঝা না গেলেও, মুখের গড়ন ও গায়ের রং দেখে ওই মহিলাকে অনুষ্কা বলে ভেবেছিলেন অনেকেই । যদিও মুম্বইয়ের একটি সংবাদ সংস্থার তরফে জানানো হয়, ওই ছবি অনুষ্কা ও তাঁর সন্তানের নয় । বরং অন্য কারও । এতে অনেকটা হতাশ হন তাঁর অনুরাগীরা । পরে অবশ্য বিরুষ্কার সন্তানের নামকরণ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছিলেন তাঁরা ।

এরই মধ্যে আজ পাপারাৎজ়িদের কাছে একটি চিঠি পাঠান এই তারকা দম্পতি । সেখানে তাঁরা লেখেন, "অভিভাবক হিসেবে, আপনাদের কাছে একটা ছোট্ট অনুরোধ করছি । আমরা আমাদের সন্তানের গোপনীয়তা বজায় রাখতে চাই আর এক্ষেত্রে আপনাদের সাহায্য ও সমর্থন প্রয়োজন ।"

সঠিক সময় আসলে পাপারাৎজ়িদের তাঁরা নিজেরাই খবর দেবেন বলেও ওই চিঠিতে জানিয়েছেন । লেখেন, "আমাদের সংক্রান্ত সব কিছু যাতে আপনারা পান সেটা আমরা নিশ্চিত করব । কিন্তু, আমরা আবেদন করছি আপনারা এমন কিছু লিখবেন না যেখানে আমাদের সন্তান রয়েছে । আমরা জানি আপনারা বিষয়টি বুঝতে পেরেছেন । এর জন্য আপনাদের অনেক ধন্যবাদ ।"

ABOUT THE AUTHOR

...view details