পশ্চিমবঙ্গ

west bengal

"আপনার অস্কার কোথায় ?", অনিল কাপুরকে অপমান করলেন অনুরাগ !

By

Published : Dec 7, 2020, 10:29 AM IST

সোশাল মিডিয়ায় এবার শুরু নতুন ঝামেলা । গোলমাল বাঁধল অনিল কাপুর আর অনুরাগ কাশ্যপের মধ্যে । এতদিন ইন্ডাস্ট্রিতে থাকার পরেও অনিলের অস্কার কোথায় ? তির্যক প্রশ্ন ছুড়লেন অনুরাগ ।

Anurag kashyap trolls Anil Kapoor
Anurag kashyap trolls Anil Kapoor

মুম্বই : এমনিতে কারও সাতে পাঁচে থাকেন না অনিল কাপুর এবং অনুরাগ কাশ্যপ । তবে হঠাৎ করেই সোশাল মিডিয়া কাজিয়ায় জড়ালেন দু'জন । একে অপরকে লাগাতার আক্রমণ করে গেলেন অনিল আর অনুরাগ ।

'দিল্লি ক্রাইম' ওয়েব সিরিজ়টি এমি অ্যাওয়ার্ডস জেতার পর অনিল সেই সিরিজ়ের পুরো টিমকে শুভেচ্ছা জানিয়েছিলেন । ব্যাস এটুকুই । কিন্তু, ব্যাপারটা সেখানে থেমে থাকল না ।

অনিলকে উদ্দেশ্য করে অনুরাগ লিখলেন, "কিছু যোগ্য মানুষ আন্তর্জাতিক ক্ষেত্রে সম্মান পেলে ভালো লাগে । তবে আপনার অস্কার কোথায় ? পাননি ? আচ্ছা...কোনও নমিনেশন পেয়েছিলেন ?"

অনুরাগের এই কটাক্ষে অনিল জবাব দেন, "স্লামডগ মিলিয়নেয়ার যখন অস্কার জেতে, সেটা তুমি টিভিতে দেখেছিলে তো ? ওটাই তো তোমার সবচেয়ে কাছ থেকে দেখা অস্কার ।"

উত্তরে অনুরাগ লেখেন, "আপনি তো সেই ছবির প্রথম পছন্দ ছিলেন না তাই না ?" শোনা যায় অনিলের চরিত্রটি প্রথমে শাহরুখকে অফার করা হয় ।

এভাবে চলতেই থাকে একের পর এক । কেউ কাউকে ছাড়ার পাত্র নন । তবে নেটিজেনদের অনেকের ধারণা যে অনিল আর অনুরাগ দু'জনেই নেটফ্লিক্সের শো 'AK vs AK' -র প্রোমোশন করার জন্যই এটা করেছেন ।

ABOUT THE AUTHOR

...view details