পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

নতুন ছবির নাম 'লুডো' কেন ? জানালেন অনুরাগ বসু

12 নভেম্বর নেটফ্লিক্সে মুক্তি পাবে অনুরাগ বসু পরিচালিত ছবি 'লুডো'। কিন্তু, ছবির এই ধরনের একটা নাম কেন বেছে নিলেন তিনি ?

By

Published : Nov 5, 2020, 4:11 PM IST

ads
asd

মুম্বই : পরিচালক অনুরাগ বসুর আপকামিং ছবি 'লুডো'। মুখ্য চরিত্রে দেখা যাবে একাধিক তারকাকে । কিন্তু, হঠাৎ করে ছবির নাম কেন দিলেন তিনি ?

একটি সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে এর উত্তরে অনুরাগ বলেন, "আমার শেষ ছবি ছিল 'জগ্গা জাসুস'। সেই ছবির শুটিং ফ্লোরে সময় পেলেই আমরা সবাই লুডো খেলতাম । তবে শুধুমাত্র সেটের মধ্যেই নয় । লং ড্রাইভে গেলেও লুডো খেলতাম । খেলাটা যেন শেষই হত না । খেলার মতো এই ছবির গল্পও চারজনকে কেন্দ্র করে । সবার গল্পই আলাদা । কিন্তু, কোথাও গিয়ে যেন চারজনের গল্পই এক হয়ে যায় । তাই ছবির নাম 'লুডো' দেওয়া হয় ।"

কীভাবে এই ধরনের ভাবনা কীভাবে এল তাঁর মাথায় ? এ প্রসঙ্গে পরিচালক বলেন, "এই ছবির শুটিং শুরু করার আগে আমার হাতে চার-পাঁচটা স্ক্রিপ্ট তৈরি ছিল । কিন্তু, কোনটাকে নিয়ে এগোব সেটা বুঝতে পারছিলাম না । আমার স্ত্রী তানি ও কম্পোজ়ার প্রিতমদা আমাকে সবকটা স্ক্রিপ্ট নিয়ে একটা সিনেমা তৈরির পরামর্শ দেয় । তারপর সেই মতোই এই ছবিটি তৈরি করা হয় ।"

ছবির মুখ্য চরিত্রে দেখা যাবে অভিষেক বচ্চন, আদিত্য রয় কাপুর, রাজকুমার রাও, সান্য মালহোত্রা, ফতিমা সানা শেখ, রোহিত সারাফ, পারলে মানে, পঙ্কজ ত্রিপাঠী, আশা নেগি, শালিনী ভাট, ইনায়াত ভর্মা সহ আরও অনেককে । 12 নভেম্বর নেটফ্লিক্সে মুক্তি পাবে ছবিটি ।

ABOUT THE AUTHOR

...view details