পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 4, 2020, 8:23 PM IST

ETV Bharat / sitara

সুশান্তের কী হয়েছিল তা জানার অধিকার রয়েছে পরিবারের : অনুপম খের

সুশান্তের মৃত্যুতে এবার মন্তব্য করলেন অনুপম খের । সম্প্রতি সোশাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করেন তিনি । তার ক্যাপশন লেখেন, "সুশান্তের পরিবার ও ফ্যানদের সত্যিটা জানার অধিকার রয়েছে । এই ঘটনায় অনেক ষড়ষন্ত্রের তথ্য উঠে এসেছে, এখানে কে কোন পক্ষে দাঁড়িয়ে রয়েছে সেটা বড় বিষয় নয়, এই ঘটনার সঠিক একটা কিনারায় পৌঁছানো দরকার । আমাদের সবার সত্যিটা জানা উচিত ।"

োে্
োএঅ

মুম্বই : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে কেন্দ্র করে উঠতে শুরু করেছে একাধিক প্রশ্ন । চলছে মন্তব্য পালটা মন্তব্যর পালা । আর এবার এই নিয়ে মন্তব্য করলেন অনুপম খের । সম্প্রতি সোশাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করেন অভিনেতা । সেখানে সবাইকে সুশান্তের পরিবারের পাশে দাঁড়ানোর আর্জি জানান তিনি ।

ভিডিয়োতে হিন্দিতে অনুপম বলেন, "সুশান্তের মৃত্যুর ঘটনা 14 জুন থেকে এখন যে জায়গায় এসে পৌঁছেছে তার অনেকগুলি দিক রয়েছে । এই ঘটনা সম্পর্কে কোনও মন্তব্য না করা চোখ বন্ধ করে রাখার সমান । এতদিন ধরে এই নিয়ে আমি কোনও মন্তব্য করিনি । অনেকেই মন্তব্য করছেন না কারণ, কী বলবেন সেটা তাঁরা বুঝতেই পারছেন না । কিন্তু, বর্তমান পরিস্থিতির দিকে তাকিয়ে এই তদন্তকে একটা সঠিক দিশায় পৌঁছানো আমাদের দায়িত্বর মধ্যে পড়ে । কারও সমালোচনা করার কোনও প্রয়োজন নেই । কিন্তু, এই পরিস্থিতিতে চুপ করে থাকারও কোনও মানে হয় না । কে দোষী, আর কে নয় সেটা পরে জানা যাবে । তাঁর আত্মীয়, ফ্যান ও শুভাকাঙ্খিরা যাঁরা তাঁর সুবিচারের জন্য লড়াই করছেন তাঁদের পাশে থাকা প্রয়োজন । তাঁরা যেন কখনও এই লড়াইয়ে নিজেদের একলা বলে মনে না করেন । চোখ বন্ধ করে থাকাটা ভীরুতার লক্ষণ ।"

এই ভিডিয়ো পোস্ট করার পাশাপাশি তার ক্যাপশনে লেখেন, "সুশান্তের পরিবার ও ফ্যানদের সত্যিটা জানার অধিকার রয়েছে । এই ঘটনায় অনেক ষড়ষন্ত্রের তথ্য উঠে এসেছে, এখানে কে কোন পক্ষে দাঁড়িয়ে রয়েছে সেটা বড় বিষয় নয়, এই ঘটনার সঠিক একটা কিনারায় পৌঁছানো দরকার । আমাদের সবার সত্যিটা জানা উচিত ।"

14 জুন থেকে এই ঘটনার তদন্ত শুরু করেছে মহারাষ্ট্র পুলিশ । যদিও সুশান্তের আত্মহত্যার কারণ সম্পর্কে এখনও কিছুই জানা যায়নি । তবে সেই তদন্তের উপর ভরসা রাখতে পারছিলেন না সুশান্তের বাবা । আর সেই কারণেই 25 জুলাই বিহারের রাজীব নগর থানায় FIR দায়ের করেন তিনি । তার ভিত্তিতে মুম্বইতে গিয়ে তদন্ত শুরু করে বিহার পুলিশের একটি টিম । কিন্তু, সেখানেও তদন্তে সহযোগিতা না করার অভিযোগ তোলেন বিহার পুলিশের DG । এরপরই সুশান্তের বাবার সঙ্গে কথা বলে এই ঘটনার তদন্তভার CBI-কে দেওয়ার সুপারিশ করেন বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার ।

ABOUT THE AUTHOR

...view details