পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

অনুরাগের পাশে দাঁড়াতে মহিলাদের আবেদন অনুভবের

অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলেছেন অভিনেত্রী পায়েল ঘোষ । যদিও পায়েলের এই অভিযোগ মানতে নারাজ অনুভব সিনহা ও রাম গোপাল ভার্মা ।

By

Published : Sep 21, 2020, 6:19 PM IST

sdf
sdf

মুম্বই : পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলেছেন অভিনেত্রী পায়েল ঘোষ । যদিও অভিযোগ অস্বীকার করেছেন পরিচালক । আর এই অভিযোগ 'পুরোপুরি ভিত্তিহীন' বলে টুইটে দাবি করেছেন তিনি । এই লড়াইয়ে অনুরাগকে সমর্থন জানিয়েছেন একাধিক বলিউড তারকা ।

অনুরাগের বিরুদ্ধে ওঠা অভিযোগ প্রসঙ্গে পরিচালক অনুভব সিনহা লেখেন, "এটা দেখে ভালো লাগছে যে মহিলারা এগিয়ে এসে এর বিরুদ্ধে নিজেদের মত প্রকাশ করছেন । আপনাদের সবাইকে অনেক ধন্যবাদ । এই সময় যখন আপনারা এগিয়ে এসে বুঝিয়ে দিন যে #মিটু আনন্দোলনকে রাজনৈতিক বিষয়ে পরিণত করা যাবে না । এই টুইটের মধ্যে দিয়ে আপনাদের সবাইকে অনেক ভালোবাসা জানাচ্ছি ।"

পরিচালক রাম গোপাল ভার্মা টুইটারে লেখেন, "আমি জানি অনুরাগ কাশ্যপ অত্যন্ত সংবেদনশীল একজন মানুষ । 20 বছর ধরে তাঁকে আমি চিনি । এতগুলো বছরে কখনও শুনিনি বা দেখিনি যে উনি কাউকে আঘাত করেছেন...তাই এখন যা ঘটছে সেটাকে ঠিক মেলাতে পারছি না ।"

পায়েলের এই অভিযোগ মানতে নারাজ বলিউডের একাধিক তারকা । আর সেই তালিকায় রয়েছেন হনসল মেহতা, বসন বালা, তাপসী পান্নু, টিসকা চোপড়া, সুরভিন চাওলা, মাহি গিল সহ আরও অনেকেই । এছাড়া এই লড়াইয়ে অনুরাগ পাশে পেয়েছেন দুই প্রাক্তন স্ত্রী আরতি বাজাজ ও কালকি কেঁকলাকে । এবার এই তালিকায় যুক্ত হলেন অনুভব ও রাম গোপাল ।

ABOUT THE AUTHOR

...view details