পশ্চিমবঙ্গ

west bengal

"সুশান্তের জন্য ক্যারিয়ার বিসর্জন দিয়েছিল অঙ্কিতা", জানালেন সন্দীপ

By

Published : Jun 27, 2020, 7:54 PM IST

সুশান্ত সিং রাজপুত আর অঙ্কিতা লোখান্ডের সম্পর্ক নিয়ে বেশ কিছু না জানা কথা জানালেন তাঁদের কমন ফ্রেন্ড ও প্রযোজক সন্দীপ সিং ।

Ankita Lokhande gave up career
Ankita Lokhande gave up career

মুম্বই : 2016 সালে অঙ্কিতার সঙ্গে ব্রেকআপ হয় সুশান্তের । কিন্তু তাঁর মনোরোগ বিশেষজ্ঞ জানিয়েছেন যে, অঙ্কিতা না থাকাটা কষ্ট দিত সুশান্তকে । অঙ্কিতা নিজেও কষ্ট পেতেন, জানা গেছে একাধিক সংবাদমাধ্যমের দৌলতে । তাঁদের সম্পর্ক নিয়ে আরও কয়েকটি কথা বললেন প্রযোজক সন্দীপ সিং । সন্দীপের সঙ্গে সুশান্ত ও অঙ্কিতার খুবই ভালো সম্পর্ক ছিল । প্রায় থ্রি মাস্কেটিয়ার্সের মতো থাকতেন তাঁরা তিনজন ।

সন্দীপ বলেন, "অঙ্কিতা শুধুমাত্র ওঁর গার্লফ্রেন্ড ছিল না । ও সুশান্তের মায়ের জায়গাটা নিয়েছিল । এই ইন্ডাস্ট্রিতে আমার 20 বছরের জার্নিতে আমি ওঁর মতো মেয়ে একটিও দেখিনি । সুশান্তের পছন্দের কথা মাথায় রেখেই অঙ্কিতা নিজেকে সাজাত, বাড়িকে সাজাত ।"

অঙ্কিতার জীবনের প্রথম প্রায়োরিটি ছিল সুশান্ত । অঙ্কিতাই একমাত্র অভিনেতাকে বাঁচাতে পারতেন, মনে করেন সন্দীপ ।

প্রযোজক আরও বলেন, "অঙ্কিতা খুব ইমোশনাল ছিল । সুশান্তের জন্য ও নিজের ক্যারিয়ার বিসর্জন দিয়ে দিয়েছিল । টেলিভিশনে সফল হওয়ার সঙ্গে সঙ্গে ও ফিল্মেও অফার পাচ্ছিল । কিন্তু, ও সুশান্তের পাশে থাকতে চেয়েছিল । এমনকি ব্রেকআপের পরেও ও সুশান্তকে এভাবেই ভালোবাসত ।"

ছবিটা চিরস্থায়ী হতে পারত

সুশান্তের মৃত্যুর দিন সন্দীপের সবথেকে বড় চিন্তা ছিল অঙ্কিতাকে নিয়ে । কী করে নিজেকে সামলাবেন অভিনেত্রী ? ভেবেছিলেন সন্দীপ । অঙ্কিতা যখন সুশান্তের বাড়ি যায়, তখনও তাঁকে টলতে দেখা গেছিল । বোঝা গেছিল মৃত্যুটা মেনে নিতে পারেননি অঙ্কিতা ।

তবে সময় অনেক কিছু বদলে দেয় । নিজেকে সামলে উঠবেন অঙ্কিতা, কামনা রইল ।

ABOUT THE AUTHOR

...view details