পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : May 27, 2020, 2:39 PM IST

Updated : May 27, 2020, 4:21 PM IST

ETV Bharat / sitara

মৃত্যুবার্ষিকীতে বাবাকে শ্রদ্ধা জানালেন অজয়

ইনস্টাগ্রামে পুরোনো ছবি কোলাজ করে একটি ভিডিয়ো পোস্ট করেন অজয় । এই ভিডিয়োর ক্যাপশনে অজয় লেখেন, "প্রিয় বাবা, এক বছর হল তুমি আমাদের ছেড়ে চলে গেছ । তবে এখনও আমার পাশে তোমাকে অনুভব করতে পারি । সারাজীবন তোমার উপস্থিতি অনুভব করব ।"

sdf
sdf

মুম্বই : এক বছর আগে আজকের দিনে প্রয়াত হন ভিরু দেনগন । যদিও বাবার চলে যাওয়া এখনও মেনে নিতে পারেন না অজয় দেবগন । বাবার স্মৃতি আজও তাজা তাঁর মনে । এক বছরের মৃত্যুবার্ষিকীতে বাবাকে শ্রদ্ধা জানালেন অজয় ।

ইনস্টাগ্রামে পুরোনো ছবি কোলাজ করে একটি ভিডিয়ো পোস্ট করেন অজয় । বিভিন্ন অনুষ্ঠানে তোলা হয়েছিল ছবিগুলি । যেখানে সাদা-কালো ছবিগুলিতে একই ফ্রেমে ধরা হয়েছে বাবা ও ছেলেকে । এই ভিডিয়োর ক্যাপশনে অজয় লেখেন, "প্রিয় বাবা, এক বছর হল তুমি আমাদের ছেড়ে চলে গেছ । তবে এখনও আমার পাশে তোমাকে অনুভব করতে পারি । সারাজীবন তোমার উপস্থিতি অনুভব করব ।"

ক্যারিয়ারের শুরুতে ভিরু দেবগন ছিলেন স্টান্টম্যান । এরপর অ্যাকশন কোরিওগ্রাফার ও পরিচালক হিসেবে কাজ করেন তিনি । হিন্দিতে প্রায় 80টি ছবির অ্যাকশন দৃশ্যের কোরিওগ্রাফি করেছেন তিনি । এমনকী, অজয় দেবগন অভিনীত 'হিন্দুস্তান কি কসম' ছবির অ্যাকশন দৃশ্যর কোরিওগ্রাফিও করেছিলেন । সেখানে অজয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন অমিতাভ বচ্চন । ওই ছবির প্রযোজকও ছিলেন ভিরু ।

গত বছর আজকের দিনে হৃদরোগে আক্রান্ত হয়ে মুম্বইয়ের সূর্য হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন ভিরু দেবগন ।

Last Updated : May 27, 2020, 4:21 PM IST

ABOUT THE AUTHOR

...view details