পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

তাপসীর পর এবার হুমা, ইলেকট্রিক বিল এল পঞ্চাশ হাজার

তাপসী পান্নুর ইলেকট্রিক বিল ছিল 36 হাজার টাকা । আর হুমা কুরেশির বিল এল পঞ্চাশ হাজার টাকা । ইলেকট্রিসিটি বোর্ডের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ অভিনেত্রীর ।

By

Published : Jun 30, 2020, 9:13 AM IST

huma qureshi shocked with electric bill
huma qureshi shocked with electric bill

মুম্বই : আগের মাসে ছিল ছ'হাজার । আর এই মাসে সেটা হয়ে দাঁড়াল পঞ্চাশ হাজার । ইলেকট্রিসিটি বিলের এই পরিবর্তন দেখে শকড হুমা কুরেশি । জবাবদিহি করল ইলেকট্রিসিটি বোর্ড ।

হুমা একটি পোস্টে লিখেছেন, "নতুন ইলেকট্রিসিটি রেটটা কী ? গত মাসে আমি ছ'হাজার টাকা বিল দিয়েছিলাম । আর এই মাসে পঞ্চাশ হাজার ? ইলেকট্রিসিটির বৃদ্ধিমূল্য কতটা ? দয়া করে জানান ।"

ইলেকট্রিসিটি প্রোভাইডারের তরফ থেকে অভিনেত্রীর অন্ধকার কিছুটা হলেও দূর করার চেষ্টা হয়েছে । তারা জানিয়েছেন, "আমরা আবার ফিজ়িকাল মিটার রিডিং শুরু করেছি, যেটা গত তিন মাস ধরে বন্ধ ছিল কোভিড ১৯-এর জন্য ।"

এপ্রিল, মে ও জুন মাসের ইলেকট্রিক বিল বেশি আসার অন্যতম কারণ হিসেবে বোর্ডের তরফ থেকে তুলে ধরা হয়েছে আর একটি পয়েন্ট । গরমকালে এতটা সময় বাড়িতে থাকা বা ওয়ার্ক ফ্রম হোমের জন্য স্বাভাবিক ভাবে কারেন্টের ব্যবহার অনেকটা বেড়ে গেছে, জানিয়েছে বোর্ড । আর তার আগের তিনমাস ছিল শীতকাল, ফলে কারেন্টের ব্যবহার কম । ফলে দু'টো বিল তুলনা করলে দ্বিতীয়টা একটু বেশিই লাগবে, দাবি ইলেকট্রিসিটি বোর্ডের ।

শুধু তাপসী বা হুমা নন, আমায়রা দস্তুর, রণবীর সোরে, রেনুকা সাহানের মতো অভিনেতা-অভিনেত্রীরাও এই একই সমস্যায় ভুগছেন । ইলেকট্রিসিটি বিলের এই বৃদ্ধি শক দিচ্ছে পুরো দেশের জনতাকেই ।

ABOUT THE AUTHOR

...view details