পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

হ্যাক করা হল তব্বুর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট

অনুরাগীদের সতর্ক করে ইনস্টাগ্রাম স্টোরিতে তব্বু লেখেন, "হ্যাক অ্যালার্ট । আমার অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে । আমার অ্যাকাউন্টে থাকা কোনও লিঙ্কে দয়া করে ক্লিক করবেন না ।"

By

Published : Jan 17, 2021, 10:12 PM IST

asd
asd

মুম্বই : হ্যাক করা হয়েছে তব্বুর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট । অনুরাগীদের এই বিষয়ে সতর্ক করে দেন তিনি নিজেই ।

আজ সন্ধেয় হঠাৎই তব্বুর অজান্তেই তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি প্রোমোশনাল পোস্ট শেয়ার করা হয় । পরে আবার সেই পোস্ট সরিয়েও দেওয়া হয় । এই ধরনের সন্দেহজনক কার্যকলাপ হওয়ার পরই তিনি বুঝতে পারেন যে অ্যাকাউন্টটি হ্যাক করা হয়েছে । সঙ্গে সঙ্গে ওই বিষয়ে অনুরাগীদের সতর্ক করতে ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট করেন তিনি ।

লেখেন, "হ্যাক অ্যালার্ট । আমার অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে । আমার অ্যাকাউন্টে থাকা কোনও লিঙ্কে দয়া করে ক্লিক করবেন না ।"

তব্বুর ইনস্টাগ্রাম পোস্ট

তারকাদের সোশাল মিডিয়া অ্যাকাউন্ট হ্যাক হওয়ার বিষয়টি নতুন কিছু নয় । এর আগেও একাধিক তারকার ফেসবুক, টুইটার ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে । আর সেই তালিকায় রয়েছেন এশা দেওল, আশা ভোঁসলে, উর্মিলা মাতোন্ডকর, সুজ়ান খান, বিক্রান্ত ম্যাসি, ফারহা খান সহ আরও অনেকে । এবার সেই তালিকায় যোগ দিলেন তব্বু ।

কয়েকদিন আগে এই ধরনের সমস্যায় পড়েছিলেন এশা । ইনস্টাগ্রাম থেকে কপিরাইট লঙ্ঘন সংক্রান্ত একাধিক মেসেজ পাচ্ছিলেন তিনি । তাঁর অ্যাকাউন্টের নামও পরিবর্তন করা হয়েছিল । এরপরই তিনি বুঝতে পারেন যে তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে । সঙ্গে সঙ্গে এই বিষয়ে অনুরাগীদের সতর্ক করে দেন । অবশ্য কয়েক ঘণ্টা পরই সেই সমস্যার সমাধান করা হয়েছিল ।

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details