পশ্চিমবঙ্গ

west bengal

নেহাকে নয়, তবে এবছরই বিয়ে করছেন আদিত্য

By

Published : Feb 23, 2020, 6:42 PM IST

নেহা ও আদিত্যর বিয়ে নিয়ে অনেক জলঘোলা হয়েছিল । অনেকেই ভেলেছিলেন যে তাঁরা হয়তো সত্যি বিয়ে করছেন । যদিও শো শেষ হওয়ার পর আসল বিষয় খোলসা করেন নেহা । TRP-র জন্যই এসব করা হয়েছিল বলে জানান তিনি ।

্িু
্ি

মুম্বই : নেহা কক্করকে বিয়ে করছেন না গায়ক উদিত নারায়ণ পুত্র আদিত্য । যদিও এ বছরই বিয়ে করছেন আদিত্য । তাও আবার নেহার পরিবর্তে নিজের ছোটোবেলার বান্ধবীকে । সম্প্রতি একথা সাফ জানিয়ে দিয়েছেন নেহা নিজেই । শো-এর TRP বাড়াতে এসব করা হয় বলে জানান তিনি ।

বিতর্কটা শুরু হয় 'ইন্ডিয়ান আইডল 11'-এর সেট থেকেই । সেখানেই হঠাৎ একদিন শোনা যায় যে নেহাকে বিয়ে করতে চলেছেন আদিত্য । এমনকী, সস্ত্রীক সেটে আসেন উদিত । আসেন নেহার বাবা মাও । উদিত নারায়ণ নিজেই আদিত্যর সঙ্গে নেহার বিয়ের কথা ঘোষণা করেন । মেয়েকে নারায়ণ পরিবারে পাঠাতে রাজি হয়ে যান নেহার বাবা-মাও। এভাবেই ছড়িয়ে পড়ে বিষয়টি । আর এরপর বিভিন্ন জায়গায় একাধিক প্রশ্নবাণে জর্জরিত হয়ে পড়েন নেহা । যদিও শো চলাকালীন কোনও মন্তব্য করেননি তিনি ।

এদিকে শো শেষ হওয়ার পরই আসল বিষয় খোলসা করেন নেহা নিজেই । কারণ বিয়ে নিয়ে নানা ধরনের প্রশ্নে জেরবার হয়ে পড়ছিলেন তিনি ।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে নেহা বলেন, "সব কিছুই শো-এর TRP-র জন্য করা হয়েছিল । এর পিছনে আর কোনও কারণ ছিল না । আদিত্য খুব ভালো । ওর মন খুব ভালো । এটা ভেবেই খুব খুশি যে চলতি বছরেই বিয়ে করছেন আমার ভালো বন্ধু । তাও আবার তাঁর বহু বছরের বান্ধবীকে । আমি তাদের দু'জনকে শুভেচ্ছা জানাই ।"

তবে নেহা-আদিত্যর বিয়ে নিয়ে যেভাবে জলঘোলা হয়েছিল, তাতে ফ্যানদের একাংশ ধরেই নেন যে সত্যিই বিয়ে করছেন তাঁরা । এমনকী, রিয়েলিটি শো-এর মধ্যে তাঁদের মালাবদল থেকে শুরু করে শুভদৃষ্টি...পালন হয়েছিল বিয়ের সব রীতিই । আর তা নিয়ে খুব বেশি বাড়াবাড়ি হতেই আসল বিষয়টি খোলসা করেন নেহা ।

ABOUT THE AUTHOR

...view details