পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

রাতে এভাবেই ঘুমান আদা শর্মা !

রাতে কীভাবে ঠিক করে ঘুমানো যায় তারই একটা রাস্তা বের করেছেন অভিনেত্রী আদা শর্মা । সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করে তা ফ্যানদের সঙ্গে শেয়ার করেন তিনি ।

By

Published : Jun 2, 2020, 5:48 PM IST

dfg
dfg

মুম্বই : অনেক সময় রাতের ঘুমটা ঠিক না হলে দিনটাই যেন কেমন হয়ে যায় । মাথা ঠিক থাকে না । কোনও কাজে মন বসে না । খালি ঘুম ঘুম পায় । তাই রাতে কীভাবে ঠিক করে ঘুমানো যায় তারই একটা রাস্তা বের করেছেন অভিনেত্রী আদা শর্মা । সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করে তা ফ্যানদের সঙ্গে শেয়ার করেন তিনি ।

ভিডিয়োর শুরুতে বাড়ির ছাদে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে আদাকে । আর তাঁর সামনের গাছ থেকে ঝুলছে একটা মোটা দড়ি । এরপর সেই দড়িকে পায়ে বেঁধে মাথা নিচে ও পা উপর দিকে করে ঝুলে পড়েন তিনি । আবার কোমর ও পায়ের সঙ্গে দড়িকে পেঁচিয়ে বিছানায় শোয়ার মতো করেই ঝুলে থাকেন দড়ির মাধ্যমে । ভিডিয়োর শেষে 'গুড নাইট' বলতেও দেখা যায় তাঁকে ।

ভিডিয়োতে আদা বলুন, "চলুন দেখাই কেমনভাবে আমি রাতে ঘুমাই ।" আর ক্যাপশনে লেখেন, "এটা তাঁদের জন্য যাঁদের রাতে ঘুমাতে সমস্যা হয় ও গোটা দিন ঘুম পায়...প্রতিদিন রাতে এভাবে ঘুমানো শুরু করুন । দেখবেন আপনার জীবনের সব সমস্যা ঠিক হয়ে যাবে ।" ক্যাপশনের শেষে লেখেন, "আপনি যখন এটা করবেন তখন কোনও মানুষ আপনাকে সঙ্গ দেবেন কি না তা বলতে পারছি না...তবে কাকেরা আপনাকে সঙ্গ দেবেই ।"

ভিডিয়ো পোস্ট করার সঙ্গে সঙ্গেই সেখানে কমেন্ট করেন নেটিজ়েনরা । একজন লেখেন, "কতজন ভারতীয়র বাড়িতে এতটা জায়গা রয়েছে যে এই থেরাপি প্রয়োগ করে দেখবে ?"

আবার কেউ লেখেন, "কোনও সিনেমায় আপনি মহিলা জেমস বন্ডের চরিত্রে অভিনয় করতে পারেন ।" আর একজন 'ব্যাটওম্যান' বলে উল্লেখ করেছেন তাঁকে ।

ABOUT THE AUTHOR

...view details