পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

অনাহারে দিন কাটছে রাস্তার পশুদের, খাওয়ালেন আদা

কোরোনা ভাইরাস থাকুক বা না থাকুক অনহারেই দিন কাটছে রাস্তার পশুদের । তাই বাড়ির সামনে থাকা রাস্তার পশুদের মুখে খাবার তুলে দিলেন আদা শর্মা । আর সেই ভিডিয়ো পোস্ট করেন ইনস্টাগ্রাম স্টোরিতে ।

By

Published : Jun 12, 2020, 7:13 PM IST

Updated : Jun 12, 2020, 7:54 PM IST

ad
zsdf

মুম্বই : কোরোনা ভাইরাস থাকুক বা না থাকুক অনহারেই দিন কাটছে রাস্তার পশুদের । যা নিয়ে খুবই চিন্তিত আদা শর্মা । আর সেই কারণেই বাড়ির কাছে থাকা রাস্তার পশুদের খাওয়ান তিনি । আর সেই ভিডিয়ো পোস্ট করেন ইনস্টাগ্রাম স্টোরিতে ।

তিনি বলেন, "আমি ছোটো থেকেই রাস্তার পশুদের খাবার দিই । আসলে আমার মা একজন পশুপ্রেমী । মনে হয় সেখান থেকেই এই অভ্যেসটা পেয়েছি । কোরোনা থাকুক বা না থাকুক অনাহারেই দিন কাটছে পশুদের । আর সেই কারণেই আমরা বাড়ি থেকে বেরিয়ে সেই সব পশুদের মুখে খাবার তুলে দিচ্ছি ।"

তবে পশুদের খাওয়ানোর সময়ও যথেষ্ট সচেতন ছিলেন আদা । এই পরিস্থিতিতে মাস্ক ও গ্লাভস পরা খুই প্রয়োজনীয় । আর তাই পশুদের খাওয়ানোর সময়ও সেগুলি ভোলেননি তিনি । মাস্ক ও গ্লাভস পরেই পশুদের খাওয়াতে দেখা যায় তাঁকে ।

অভিনেত্রী বলেন, "আমাদের মতোই পশুদেরও খাবারের প্রয়োজন আছে । তাই তাদেরও খাওয়ানো প্রয়োজন । আমরা সবাই এই পৃথিবীতে বাস করি । চলুন সবাই সবার পাশে দাঁড়াই ।"

ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন আদা । সেখানে রাস্তার বেড়ালকে খাওয়াতে দেখা গিয়েছে তাঁকে । এমনকী, সেই বেড়ালের সঙ্গে কথাও বলেন তিনি । ভিডিয়োতে তিনি এও বলেন যে, "কোরোনা ভাইরাস বেড়াল বা কুকুরের থেকে ছড়িয়ে পড়ে না ।"

আদার পোস্ট

এমনকী, রাস্তার মাঝে পশুদের খাবার দিতে বারণ করেছেন আদা । বলেন, "পশুদের খাওয়ানোর সময় রাস্তার মাঝে খেতে দেবেন না । আসলে খাবারের আনন্দে তারা কোনও দিকে খেয়াল রাখে না ।"

Last Updated : Jun 12, 2020, 7:54 PM IST

ABOUT THE AUTHOR

...view details