পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Dec 1, 2020, 2:32 PM IST

ETV Bharat / sitara

শিবসেনায় উর্মিলা মাতোন্ডকর

এর আগে 2019-এর লোকসভা নির্বাচনে উত্তর মুম্বইতে কংগ্রেস প্রার্থী হয়েছিলেন উর্মিলা । হেরে যাওয়ার পর দল ছাড়েন তিনি ।

sdf
sdf

মুম্বই : জল্পনাটা চলছিল অনেক দিন ধরেই । অবশেষে শিবসেনায় যোগ দিলেন উর্মিলা মাতোন্ডকর । আজ উদ্ধব ঠাকরের উপস্থিতিতে দলে যোগ দেন তিনি ।

উর্মিলার শিবসেনায় যোগ দেওয়ার জল্পনাটা শোনা যাচ্ছিল অনেক দিন ধরেই । গতকালই তাঁর ওই দলে যোগ দেওয়ার কথা ছিল । কিন্তু, সন্ধে হয়ে যাওয়ার পরও তাঁকে যোগ দিতে দেখা যায়নি । এরপর অনেকেই ভেবেছিলেন হয়তো শিবসেনায় যোগ দেবেন না তিনি । কিন্তু, আজ বেলার দিকেই উদ্ধব ঠাকরের উপস্থিতিতে দলে যোগ দিতে দেখা যায় তাঁকে ।

.

এর আগে 2019-এর লোকসভা নির্বাচনে উত্তর মুম্বইতে কংগ্রেস প্রার্থী হয়েছিলেন উর্মিলা । কিন্তু, হেরে যাওয়ার পরই সেপ্টেম্বরে তিক্ত অভিজ্ঞতা নিয়ে দলত্যাগ করেন । পাশাপাশি কংগ্রেসের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে তিনি বলেছিলেন, "দলের অভ্যন্তরীণ রাজনৈতিক স্বার্থ আমায় একটা ঘুঁটি হিসেবে ব্যবহার করছিল । আমার রাজনৈতিক ও সামাজিক চেতনা কিছুতেই এই রাজনীতিকে সমর্থন করে না । মুম্বই কংগ্রেসের আরও বড় কিছুর জন্য লড়াই করা উচিত, নিজেদের উন্নত করা উচিত ।"

.

এরপরই শোনা যায় যে শিবসেনায় যোগ দিচ্ছেন উর্মিলা । যদিও অভিনেত্রী এই নিয়ে কোনও মন্তব্য করেননি । যদিও দলের মুখপাত্র সঞ্জয় রাউত গতকাল বলেছিলেন, "মঙ্গলবার উনি দলে যোগ দিতে পারেন । উনি শিবসৈনিক । উনি শিবসেনাতে যোগ দিচ্ছেন এতে আমরা খুবই খুশি । এতে আমাদের দলের শক্তি অনেকটা বেড়ে যাবে ।" আর এরপর সব জল্পনার অবসান ঘটিয়ে আজ শিবসেনায় যোগ দেন উর্মিলা ।

ABOUT THE AUTHOR

...view details