পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 15, 2020, 10:17 AM IST

ETV Bharat / sitara

আত্মহত্যাই করেছেন সুশান্ত, ময়নাতদন্তের পর জানাল পুলিশ

সামনে এল সুশান্ত সিং রাজপুতের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট । তিনি আত্মহত্যা করেছেন বলে ওই রিপোর্ট দেখে জানিয়েছে পুলিশ ।

asd
asd

মুম্বই : আত্মহত্যাই করেছেন সুশান্ত সিং রাজপুত । ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট দেখে একথাই জানাল পুলিশ । তাঁর শরীরেও তেমন কিছু পাওয়া যায়নি ।

গতকাল সকালে মুম্বইয়ের বান্দ্রার ফ্ল্যাটেই ছিলেন সুশান্ত । এরপর পরিচারিকার থেকে জুস নিয়ে ঘরে ঢুকে যান । কয়েক ঘণ্টা কেটে যাওয়ার পরও তাঁকে ঘর থেকে বের হতে না দেখে ডাকাডাকি করেন পরিচারিকা । কোনও সাড়াশব্দ পাননি । এরপর খবর দেওয়া হয় তাঁর বন্ধুদের । তারপর ঘর খুলে সুশান্তকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তাঁরা ।

খবর দেওয়া হয় পুলিশে । ঘটনাস্থানে পৌঁছে দেহ উদ্ধার করে পুলিশ । গতকাল রাতেই ময়নাতদন্তের জন্য দেহ পাঠানো হয় হাসপাতালে । এদিকে ঘটনার পরই তদন্ত শুরু করে দেয় পুলিশ । গতকাল DCP অভিষেক ত্রিমুখে বলেন, "প্রাথমিকভাবে মনে হচ্ছে আত্মহত্যা করেছেন সুশান্ত । কারণ তাঁর ঘর থেকে সন্দেহজনক কিছুই পাওয়া যায়নি ।" যদিও তাঁর পরিচারিকাদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ ৷

সুশান্তের ঘনিষ্ঠদের দাবি, কয়েকদিন ধরেই অবসাদে ভুগছিলেন অভিনেতা । আর সেই পরিস্থিতি কাটিয়ে উঠতে যোগা ও মেডিটেশন করছিলেন তিনি । চলছিল চিকিৎসাও ।

ABOUT THE AUTHOR

...view details