পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 22, 2020, 7:01 PM IST

ETV Bharat / sitara

আমার চিকিৎসা করাতে দিন-রাত পরিশ্রম করত কঙ্গনা : রঙ্গোলি

অ্যাসিড ভায়োলেন্সের শিকার কঙ্গনা রানাওয়াতের দিদি রঙ্গোলি চান্দেল । সেই দিনের যন্ত্রণাদায়ক সময়ের কথা মনে করলেন রঙ্গোলি । IANS সূত্রে জানা যাচ্ছে এই খবর ।

Kangna Ranaut does a lot for Sister Rangoli Chandel
Kangna Ranaut does a lot for Sister Rangoli Chandel

মুম্বই : রঙ্গোলির বোন 'ছোটু' তাঁর জীবনের সবথেকে বড় শক্তি । কারণ অ্যাসিড অ্যাটাক হওয়ার পর যখন পৃথিবীটা অন্ধকার হয়ে গেছিল, তখন একমাত্র ছোটুই আলোয় ফিরিয়েছিলেন তাঁকে । এই 'ছোটু' হলেন কঙ্গনা ।

টুইটারে নিজের সেই দিনগুলোর কথা মনে করেছেন রঙ্গোলি । তিনি লিখেছেন, "তুমি যা করেছ, আমি কোনও দিন তা পূরণ করতে পারব না । যখন সেই ভয়ানক দুর্ঘটনা ঘটে, তখন তুমি মাত্র উনিশ বছরের । বাবা-মাও আমার সেই চেহারা দেখে অজ্ঞান হয়ে যেত, কিন্তু তুমি আমার পাশে থেকে ক্ষত পরিষ্কার করতে, আমার চিকিৎসার জন্য দিন-রাত পরিশ্রম করতে ।"

এভাবে অনেকদিন কাটে । শক্ত হাতে সব সামলেছেন কঙ্গনা । তবে পরিস্থিতি যখন অনেকটা স্বাভাবিক, তখন আর থাকতে পারেননি, দিদিকে জড়িয়ে কেঁদেছেন অকূল । রঙ্গোলি লিখেছেন, "বছরের পর বছর সেই স্ট্রাগল করার পর যখন সবকিছু স্বাভাবিক হল, তুমি আমার কোলে মুখ গুঁজে কাঁদলে একদিন । কঠিন মানুষরা তাঁদের কষ্ট শেয়ার করতে ভুলে যান, তুমি যে করেছিলে তার জন্য আমি খুশি । ধন্যবাদ ছোটু ।"

কিছুদিন আগে নিজের অ্যাটাকারের নাম প্রকাশ্যে আনেন রঙ্গোলি । অবিনাশ শর্মা নামে সেই ব্যক্তি রঙ্গোলির সঙ্গেই কলেজে পড়তেন । রঙ্গোলির অন্য জায়গায় বিয়ে ঠিক হয়ে যাওয়ার পর মেজাজ হারিয়ে অ্যাসিড অ্যাটাকের সিদ্ধান্ত নেয় অবিনাশ ।

শুধু তাই নয়, দীপিকা পাড়ুকোন যে ছবি তৈরির জন্য অ্যাসিড ভায়োলেন্সের মতো একটি বিষয়কে বেছে নিয়েছেন, তার জন্য তাঁকে ধন্যবাদও জানিয়েছেন দুই বোন ।

ABOUT THE AUTHOR

...view details