পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 8, 2020, 8:06 AM IST

ETV Bharat / sitara

এবার দিওয়ালিতে শুনশান 'জলসা'

এই বছরটা সবার জন্যই খুব আলাদা । কোরোনা পরিস্থিতির মধ্যে কারও কিছু সেলিব্রেশনের মন নেই । তাই এবার দিওয়ালিতে কোনও পার্টির আয়োজন করা হচ্ছে না 'জলসা'-তে । জানালেন অভিষেক বচ্চন ।

Amitabh bachchan does not host a diwali party
Amitabh bachchan does not host a diwali party

মুম্বই : কোরোনা পরিস্থিতিতে বিশ্বজুড়ে অনেক মানুষ ভালো নেই । মৃত্যুমিছিল তো চলছে অবিরাম, সঙ্গে লক্ষ লক্ষ মানুষ কর্মহীন, অভুক্ত অবস্থায় রয়েছে । কত মানুষের শেষ সম্বলটুকু অবধি ফুরিয়েছে, নিজেরাই নিজেদের জীবনে ইতি টেনেছে তারা । এই অবস্থায় কি পার্টি করা যায় ? প্রশ্ন তুললেন অভিষেক বচ্চন ।

"এই সময় কে পার্টি করে ? সবথেকে খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে মানবসভ্যতা । আমাদের সাবধানে থাকতে হবে । তাই দিওয়ালির পার্টি বা অন্যান্য সামাজিক অনুষ্ঠান এখন দূরের স্বপ্ন ।", বললেন অভিষেক ।

গতবছর ছিল আলোয় মোড়া

তাছাড়া অমিতাভের মেয়ে শ্বেতা বচ্চনের শাশুড়ি ঋতু নন্দা এই বছরেই মারা গেছেন । পরিবারের ঘনিষ্ঠ সদস্যকে হারিয়ে কারও মন ভালো নেই । তাই পার্টি করার প্রশ্নই উঠছে না 'জলসা'-তে ।

কোরোনাকে জয় করেছেন বচ্চন পরিবার । জয়া বচ্চন বাদে বাকি সব সদস্য় আক্রান্ত হয়েছিলেন এই ভাইরাসে । তবে বেশিদিন সময় লাগেনি তাকে হঠাতে । আপাতত কড়া সাবধানতার মধ্যে রয়েছে বচ্চন পরিবার ।

ABOUT THE AUTHOR

...view details