পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Oct 1, 2020, 12:37 PM IST

ETV Bharat / sitara

"কাজ পাওয়া খুব কঠিন হয়ে গেছিল", বললেন অভিষেক

অভিষেক বচ্চন যে কত ঠান্ডা মাথার মানুষ সেটা বোঝা যায় তাঁর সোশাল মিডিয়া অ্যাক্টিভিটি দেখে । তাঁকে নিয়ে যে যতই ট্রোল করুক, সমালোচনা করুক, তিনি কিন্তু এক মুহূর্তের জন্য রেগে যান না । উলটে এমন একটা উত্তর দেন যে, নিন্দুক নিজেই লজ্জা পেয়ে যাবে ।

abhishek bachchan gets dropped
abhishek bachchan gets dropped

মুম্বই : অমিতাভ বচ্চনের ছেলে হিসেবে অভিষেক বচ্চনের উপর প্রত্যাশার পাহাড় চাপিয়েছিল দর্শক । তাই নিজেকে সুঅভিনেতা হিসেবে প্রমাণ করলেও, অমিতাভের সঙ্গে তাঁকে নিয়ে তুলনা বন্ধ হয়নি । প্রতি মুহূর্তে তাঁকে ট্রোলের মুখোমুখি হতে হয় । কটাক্ষ শুনতে হয় ফ্লপ ছবির জন্য । তবে ঠান্ডা মাথায় পুরোটা সামলান অভিষেক ।

সম্প্রতি এক সোশাল মিডিয়া ইউজ়ার প্রশ্ন তোলেন, "দ্রোণা ছবিটির পর আপনি আরও ছবির অফার পেলেন কী করে ?" অভিষেক ও প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত 'দ্রোণা' বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে, ভীষণভাবে সমালোচিত হয় ।

নেটিজেনের এই প্রশ্নে অভিষেক জবাব দেন, "অফার পাইনি তো । উলটে আমায় একাধিক ছবি থেকে সরিয়ে দেওয়া হয় । কাজ পাওয়াই মুশকিল হয়ে গেছিল । তবে আমরা আশা ছাড়ি না । আমরা চেষ্টা করি, পরিশ্রম করি, প্রতিদিন নিজের লক্ষ্য অর্জন করার চেষ্টা করি ।"

আর কোনও সমালোচনার জায়গাই রাখলেন না অভিষেক । এভাবেই সোশাল মিডিয়ায় একের পর এক সিক্সার হাঁকান অভিনেতা, চুপ করিয় দেন নিন্দুকদের । দেখে নিন তাঁর পোস্ট...

.

ABOUT THE AUTHOR

...view details