পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / science-and-technology

Instagram: ইনস্টাগ্রাম আনল নতুন ফিচার ! জেনে নিন

ইনস্টাগ্রামের প্রধান অ্যাডাম মোসেরি ঘোষণা করেছেন, এটি একটি নতুন 'শিডিউল পোস্ট' ৷ যা ব্যবহারকারীর ভালো অভিজ্ঞতার জন্য একটি নতুন ওয়েবসাইট ডিজাইন চালু করবে (Instagram)।

By

Published : Nov 10, 2022, 10:26 PM IST

Instagram News
ইনস্টাগ্রাম আনল নতুন ফিচার

সানফ্রান্সিসকো:মেটা-মালিকানাধীন ইনস্টাগ্রামের তরফে (Instagram) ঘোষণা করা হয়েছে একটি নতুন 'শিডিউল পোস্ট'-এর ৷ যা আরও ভালো বৈশিষ্ট্যবিশিষ্ট ব্যবহারকারীদের জন্য একটি নতুন ওয়েবসাইট ডিজাইন চালু করবে । ইনস্টাগ্রামের প্রধান অ্যাডাম মোসেরি নতুন বৈশিষ্ট্য এবং আপডেটগুলি ব্যাখ্যা করে তার টুইটার অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন ।

'Instagram schedule post' ক্রিয়েটরদের পরবর্তী 75 দিনের জন্য তাদের পোস্টের সময়সূচী করার অনুমতি দেবে । নতুন বৈশিষ্ট্যটি শীঘ্রই নির্মাতাদের জন্য উপলব্ধ হবে । অ্যাডাম মোসেরি ইনস্টাগ্রামের প্রধান যে দ্বিতীয় ঘোষণাটি করেছিলেন, তা ছিল একটি নতুন ডিজাইন করা ওয়েবসাইট (Instagram redesigned website)। তিনি বলেন, "আমরা জানি, অনেক লোক মাল্টিটাস্কিংয়ের জন্য ওয়েব ব্যবহার করে এবং আমরা নিশ্চিত করতে চাই যে ইনস্টাগ্রাম অনলাইন অভিজ্ঞতা দুর্দান্ত হবে ।"

আরও পড়ুন: কবে আসছে samsung galaxy s23, সামনে এল দিনক্ষণ

অ্যাডাম মোসেরি আরও বলেন, "সুতরাং এটি পরিষ্কার, দ্রুত ব্যবহার করা সহজ এবং এটি এখন বড় স্ক্রিন মনিটরের সুবিধা নেওয়ার জন্য ডিজাইন করা হয়েছে ।" এর আগে, সোশাল মিডিয়া প্ল্যাটফর্ম ব্যবহারকারীদের অপব্যবহার থেকে রক্ষা করার জন্য নতুন বৈশিষ্ট্য-সহ গোপন শব্দগুলিতে আপডেটগুলি রোল আউট করেছিল । সংস্থাটি জানিয়েছে, আপনি যদি কাওকে ব্লক করেন তবে আপনার কাছে অতিরিক্ত অ্যাকাউন্টগুলি ব্লক করার বিকল্প রয়েছে ৷ যা তাদের পক্ষে আপনার সঙ্গে পুনরায় সংযোগ করা কঠিন করে তুলতে পারে । 'লুকানো শব্দ' বার্তা অনুরোধ এবং মন্তব্য থেকে স্বয়ংক্রিয়ভাবে ক্ষতিকারক বিষয়বস্তু অপসারণ করার জন্য একটি কার্যকর টুল ।

ABOUT THE AUTHOR

...view details