পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Oct 30, 2019, 5:58 AM IST

Updated : Oct 30, 2019, 7:14 AM IST

ETV Bharat / jagte-raho

দাদার গলা কেটে পালাল যুবক

গতকাল বিকেলে মুরগি কাটার দা নিয়ে দাদাকে আক্রমণ করে এরশাদ ৷ আখতারের গলায় কোপ মারে ৷ পুলিশ দ্রুত ঘটনাস্থানে যাওয়ার চেষ্টা করলেও ওই সময় ট্রেন চলে আসায় তা সম্ভব হয়নি । ওই সুযোগে সেবকের জঙ্গল দিয়ে চম্পট দেয় অভিযুক্ত ।

প্রতীকী ছবি

সেবক, (কার্সিয়ং), 30 অক্টোবর : দা দিয়ে দাদার গলা কেটে খুন করে পালাল যুবক । মঙ্গলবার বিকেলে সেবক রেলগেটের কাছের ঘটনা । পুলিশকে খবর দেন স্থানীয়রা । সেবক ফাঁড়ির পুলিশ এসে রক্তাক্ত অবস্থায় মৃতদেহটি উদ্ধার করে । মৃতের নাম আখতার হোসেন (35) ৷ অভিযুক্তের নাম এরশাদ হোসেন ৷

জলপাইগুড়ি জেলার নাগরাকাটা ব্লকের সুলকাপাড়ার খয়েরবাড়িতে পৈত্রিক বাড়ি আখতারের । নাগরাকাটাতে বাড়ি হলেও ব্যবসার জন্য সেবকেও বাড়ি রয়েছে । অভিযুক্ত এরশাদ হোসেন আলিপুরদুয়ার জেলার কালচিনির চুয়াপাড়াতে মাসির বাড়িতে থাকে । কিছুদিন আগে সেবকে দাদার কাছে সে আসে । সেবক রেলগেটের সামনে মুরগির মাংসের দোকান আখতারের ।

গতকাল বিকেলে মুরগি কাটার দা নিয়ে দাদাকে আক্রমণ করে এরশাদ ৷ আখতারের গলায় কোপ মারে ৷ স্থানীয়রা কার্সিয়ং থানার অধীনস্থ সেবক ফাঁড়ির পুলিশকে খবর দেয় ৷ তবে অভিযুক্তকে ধরার পথে পুলিশের বাধা হয়ে দাঁড়ায় রেলগেট ও ট্রেন । খুনের খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থানে যাওয়ার চেষ্টা করলেও ওই সময় ট্রেন চলে আসায় তা সম্ভব হয়নি । ওই সুযোগে সেবকের জঙ্গল দিয়ে চম্পট দেয় অভিযুক্ত ।

পুলিশের প্রাথমিক অনুমান, পরিবারিক বিবাদের জেরে ঘটনাটি ঘটেছে । কিছুদিন আগে সুলকাপাড়াতে জমি বিক্রি করে টাকা নিয়ে আসেন আখতার । তা নিয়ে দুই ভাইয়ে ঝামেলা হয় ৷ তার জন্য খুন কি না, খতিয়ে দেখছে পুলিশ । কার্সিয়ং থানার IC নবেন্দু সরকার বলেন, ঘটনার তদন্ত শুরু হয়েছে । অভিযুক্তকে খোঁজা হচ্ছে । কেন এই খুন তা তদন্ত করে দেখা হচ্ছে ।

Last Updated : Oct 30, 2019, 7:14 AM IST

ABOUT THE AUTHOR

...view details