পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 2, 2020, 3:15 PM IST

ETV Bharat / jagte-raho

বন্দর এলাকায় উদ্ধার 21 কেজি গাঁজা, গ্রেপ্তার 1

শৈবাল যাদব নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করে পুলিশ। সিক লেনের বাসিন্দা এই ব্যক্তির কাছ থেকে তল্লাশি চালিয়ে উদ্ধার হয় 21 কেজি 230 গ্রাম গাঁজা।

drug peddler arrested
উদ্ধার প্রচুর গাঁজা

কলকাতা, 2 জানুয়ারি: বন্দর এলাকা থেকে উদ্ধার 21 কেজি গাঁজা । এই ঘটনায় জড়িত সন্দেহে বুধবার শৈবাল যাদব নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করে পুলিশ। ধৃত ব্যক্তি সিক লেনের বাসিন্দা ।

কলকাতা শহরকে মাদকমুক্ত করার বিশেষ নির্দেশ দিয়েছেন পুলিশ কমিশনার অনুজ শর্মা। আর তাই শহরের বিভিন্ন জায়গায় নজর রাখছে কলকাতা পুলিশের বিশেষ টাস্ক ফোর্স। বিগত বছরের শেষ কয়েক মাসে উদ্ধার হয়েছে প্রচুর মাদক। বছরের শুরুতে শৈবাল যাদব নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশ। সিক লেনের বাসিন্দা এই ব্যক্তির কাছ থেকে তল্লাশি চালিয়ে উদ্ধার হয় 21 কেজি 230 গ্রাম গাঁজা। তারপরই গ্রেপ্তার করা হয় তাকে। তার কাছে উদ্ধার হয় দেড় হাজার টাকাও। ওই গাঁজা কোথা থেকে পেল তা খতিয়ে দেখা হচ্ছে। পুলিশের সন্দেহ, ভিন রাজ্য থেকে ওই গাঁজা আনানো হয়েছে। পুরো চক্রের খোঁজ চালাচ্ছেন তদন্তকারীরা।

কলকাতার বন্দর এলাকা থেকে মাদক বিদেশে পাচার করা হচ্ছে বলে পুলিশের সন্দেহ । আবার বিদেশ থেকে আসা ইয়াবা অনেক সময় এই বন্দর এলাকা থেকে ছড়িয়ে পড়ছে কলকাতার বিভিন্ন প্রান্তে।

ABOUT THE AUTHOR

...view details