পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / jagte-raho

গড়িয়ায় স্পা-এর আড়ালে মধুচক্রের আসর, ধৃত 14

স্পা-এর আড়ালে মধুচক্রের আসর। গোপন সূত্রে খবর পেয়ে গড়িয়ার একটি স্পা থেকে মোট 14 জনকে গ্রেপ্তার করল নরেন্দ্রপুর থানা ও বারুইপুর পুলিশের স্পেশাল অপারেশন গ্রুপ।

By

Published : Apr 4, 2019, 3:50 PM IST

ছবিটি প্রতীকী

গড়িয়া (দক্ষিণ চব্বিশ পরগনা), 4 এপ্রিল : সামনে স্পা। আর ভিতরে রমরমিয়ে বসত মধুচক্রের আসর। গোপন সূত্রে খবর পেয়ে গড়িয়ার একটি স্পা-এ হানা দেয় নরেন্দ্রপুর থানা ও বারুইপুর পুলিশের স্পেশাল অপারেশন গ্রুপ। 14 জনকে গ্রেপ্তার করে পুলিশ।

গোপন সূত্রে খবর পেয়ে গতকাল বিকেলে পুলিশ গড়িয়ায় একটি বহুতলের দোতলায় তল্লাশি অভিযান চালায় পুলিশ। পুলিশ সূত্রে খবর, আপত্তিজনক অবস্থায় ভিতর থেকে বেশ কয়েকজনকে হাতেনাতে ধরা হয়। ভিতরে মদ্যপানের আসরও বসেছিল। স্পা থেকে মোট 14 জনকে গ্রেপ্তার করে পুলিশ। ধৃতদের মধ্যে রয়েছে 6 জন পুরুষ ও 8 জন মহিলা। 6জন পুরুষের মধ্যে 2 জন কর্মচারী এবং বাকি 4 জন ছিল কাস্টমার।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, বেশ কয়েকবছর ধরেই এই স্পা-এর আড়ালে চলছিল এই ব্যবসা। সারাদিনই বিভিন্ন বয়সের পুরুষ ও মহিলার আনাগোনা লেগেই থাকত। স্পা-এর মালিক বাবাই ঘোষের বাড়ি কামালগাজি এলাকায়। সে আগেও অন্য জায়গায় ঘরভাড়া নিয়ে এই ব্যবসা চালাত। মাস দুয়েক হয়েছে গড়িয়ায় ঘর ভাড়া নিয়ে এই স্পা ব্যবসা শুরু করেছে। তারপর থেকেই এখানে রমরমিয়ে চলছিল এইব্যবসা। তল্লাশি চালিয়ে নগদ টাকা ও মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ। ধৃতদের বিরুদ্ধে IT অ্যাক্টে মামলা রুজু করেছে পুলিশ। ধৃতদের আজ বারুইপুর মহকুমা আদালতে তোলা হবে।

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details